Wed. May 27th, 2020

সিলেটে যুক্তরাজ্য সান্ডারল্যান্ড যুবলীগের আহবায়ক কামরান′র ঈদের উপহার বিতরণ

সিলেট অফিস।। বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুক্তরাজ্য সান্ডারল্যান্ড শাখার যুগ্ন আহবায়ক ও সৈয়দপুর যুব-পরিষদ যুক্তরাজ্য নর্থইষ্ট শাখার সাধারণ সম্পাদক সৈয়দ কামরান হুসেন এর উদ্যোগে নগরীর ৮নং ওয়ার্ড কালীবাড়িতে অসহায়,দুস্ত ও খেটে খাওয়া মানুষের মধ্যে ইফতার বিতরণ।

আজকের খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্তিত থাকার কথা ছিল বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।শারিরিক অসুস্ততার কারন তিনি উপস্থিত থাকতে পারেন নি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সিলেট মহানগর যুবলীগের সাবেক আহবায়ক কমিটির অন্যতম সদস্য সৈয়দ গুলজার,শাহেদ আহমদ,সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার,সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া,সাবেক সহ সভাপতি শাহ আলম,মহনগর যুবলীগ নেতা অংশু মান দাশ নন্দী,মিটুন কুমার দেব,সৈয়দ ময়েজ আহমদ,সৈয়দ সাজ রহমান,সাবেক ছাত্রনেতা ইলিয়াস চৌধুরী মুহিন,মোহাম্মদ শাহ আলম সহ এলাকার সর্বস্তরের মুরব্বিয়ান উপস্থিত ছিলেন।

এ সময় রাহাত তরফদার বলেন করোন ভাইরাস পরিস্থিতিতে সবাই গৃহবন্দী, এই অসহায় খেটে-খাওয়া মানুষের মধ্যে আজকের এই উপহার প্রদানের জন্য যুক্তরাজ্য সান্ডারল্যান্ড শাখার যুগ্ন আহবায়ক ও সৈয়দপুর যুব-পরিষদ যুক্তরাজ্য নর্থইষ্ট শাখার সাধারণ সম্পাদক সৈয়দ কামরান হুসেনকে ধন্যবাদ জানাচ্ছি, এবং আমাদের রাজনৈতিক অভিভাবক শফিউল আলম চৌধুরী নাদের এর জন্য সবার দোয়া প্রত্যাশা করছি।