Fri. Jul 3rd, 2020

গাড়ি পাঠিয়ে আনলেন থানায়, দিলেন খাদ্য সামগ্রী

ডেইলি বিডি নিউজঃ মৌলভীবাজারের পুলিশ সুপারের নির্দেশে উপজেলার ৫০ টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে জুড়ী থানা পুলিশ। বাড়ীতে গাড়ী পাঠিয়ে এসব পরিবারের লোকজনকে থানায় নিয়ে এসে হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

আজ শনিবার (১৬ মে) দুপুরে জুড়ী থানায় “সম্প্রসারিত বিট পুলিশিং গরীব দুঃখীর খোঁজ করি, যথাস্থানে পেশ করি, সামর্থ্য অনুযায়ী সাহায্য করি” স্লোগানে দুঃস্থ ও অভাবী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠান করা হয়। প্রত্যেক পরিবারে দেয়া খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ২ কেজি ডাল ও ১ লিটাল তেল।

এসময় উপস্থিত ছিলেন- কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কাউছার দস্তগীর, জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার, পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম প্রমুখ।

ওসি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার জানান,পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) মহোদয়ের নির্দেশে জুড়ী থানা পুলিশের ব্যক্তিগত তহবিল থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছি। বিশ্বব্যাপী এই দুর্যোগের সময় এলাকার আইনশৃঙ্খলা ও সচেতনতা কার্যক্রমের পাশাপাশি আমরা সাধ্যনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রয়াস চালিয়ে যাচ্ছি। পর্যায়ক্রমে এ ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে”।