Fri. Jul 3rd, 2020

সিলেটে অনলাইন জার্নালিস্ট সোসাইটির পক্ষ থেকে এম.এ কুদ্দুস সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক, সিলেট :: সিলেটে অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির পক্ষ থেকে সিলেট সদর জালালাবাদ থানা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান ও লয়লা হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও নাদিরা বেগম ট্রাস্ট এর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট লেখক এম.এ কুদ্দুস কে সংর্বধনা প্রদান করা হয়েছে।

আজ বুধবার (২৭ মে) দুপুরে অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সভাপতি ও অনলাইন গণমাধ্যম ‘ডেইলি বিডি নিউজ’র সম্পাদক ফারহানা বেগম হেনা বিশিষ্ট লেখক এম.এ কুদ্দুস এর হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

বিশিষ্ট লেখক এম.এ কুদ্দুস অনলাইন জার্নালিস্ট সোসাইটির ভূয়ষী প্রসংশা করে প্রতিবেদক কে বলেন, সংগঠন থেকে আজকের এই সম্মাননা আমাকে অভিভূত করেছে। জীবনে মানবতার কল্যাণে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করেছি সর্বদা। মানুষের ভালোবাসা আমাকে এক সার্থক মনন উপহার দিয়েছে। এটা আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে।

অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির সভাপতি ও অনলাইন গণমাধ্যম ‘ডেইলি বিডি নিউজ’র সম্পাদক ফারহানা বেগম হেনা বলেন, এম.এ কুদ্দুস মেধার মাধ্যমে সিলেটের সমাজ উন্নয়নে অনন্য ভূমিকা রাখছেন। প্রবাসে থেকেও দেশমাতৃকার প্রতি তাঁর নিখাঁদ ভালোবাসা ও মমতা সবাইকে প্রাণিত করে। বিজ্ঞপ্তি