Sun. Apr 11th, 2021

সিলেটে আজ আরও ৫১ জন করোনা আক্রান্ত

ডেইলি বিডি নিউজঃ সিলেটে বৃহস্পতিবার নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৫১ জন। ২৮ মে বৃহস্পতিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ২য় তলায় স্থাপিত পিসিআর ল্যাবে মোট ১৮৪ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫১ টি পজেটিভ এবং নেগেটিভ রিপোর্ট আসে ১৩৩ টি। ওসমানী হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন। করোনা আক্রান্তদের সবাই সিলেট জেলার বাসিন্দা।

এদিকে ২৮ মে বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় জানান, বিশ্ববিদ্যালয়ের জিইবি বিভাগে স্থাপিত পিসিআর ল্যাবে বৃহস্পতিবার ১৬৮ টি নমুনা গ্রহণ করা হয় এবং সাবেক মিলিয়ে মোট ১৭০ টি টেস্ট পরীক্ষায় নতুন করে ১৮ জন শনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। আক্রান্ত ১৮ জনই সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

এদিকে হবিগঞ্জে আজ বৃহস্পতিবার (২৮ মে) আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের মধ্যে একজন চিকিৎসকও আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল।

তিনি জানান, আজ জেলায় আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৬ জন সদরের আর চুনারুঘাটের একজন। আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসকও আছেন।