Fri. Jul 3rd, 2020

জগন্নাথপুরে পৃথক সংঘর্ষে আহত ২০

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে একদিনেই পৃথক তিনটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ২০ জন। এরমধ্যে দুই জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আজ শনিবার সকাল ৯ টা থেকে ১০ টার মধ্যে জগন্নাথপুরের পৃথক তিনটি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে সংঘর্ষে আহত ব্যক্তিদের সুত্র জানা যায়, উপজলার আশারকান্দি ইউনিয়নের পাটকুড়া পূর্ব বুরাইয়া গ্রামের শাহারউদ্দিন ও রুকন উদ্দিনের মধ্যে জায়গা জমি নিয়ে পূর্ব বিরোধে চলছিল। এরই জের ধরে আজ সকাল ১০টার দিকে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হন। আহতদের কে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে একই ইউনিয়নের কালনীর চর গ্রামে আজ সকালে বদরুল মিয়া ও শিপন মিয়ার পক্ষের মধ্যে বাঁশ বেচাকেনা নিয়ে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পযার্য়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হন। এতে ৫ জন আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

অপর সংঘর্ষের ঘটনাটি ঘটেছে উপজেলার পাটলী ইউনিয়নের সাচায়ানী গ্রামে। প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে ওই গ্রামে আব্দুল আলিম ও ওয়াকিব আলীর পক্ষের লোকজনের মধ্যে সকাল ৯টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৭ জন আহত হন। এরমধ্যে জালাল উদ্দিন (৩৪) ও কামাল উদ্দিন (৩৫) কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুদন ধর বলেন, করোনাকালে একদিনেই তিনটি সংঘর্ষের ঘটনায় আমরা উদ্বিগ্ন। আহতদের মধ্যে দুইজনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপরাপর আহতরা আমাদের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) রাজিব আহমদ বলেন, খবর পেয়ে আহতদের কে হাসপাতালে দেখে খোঁজ খবর নিচ্ছি।