Main Menu

সিলেটে সাংবাদিক চিকিৎসকসহ আরও ৯১ জনের শনাক্ত

ডেইলি বিডি নিউজঃ সিলেট বিভাগে সাংবাদিক, চিকিৎসক ও আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যসহ আরও ৯১ জন করোনা ভাইরাসে আক্রান্ত সনাক্ত হয়েছেন।

বুধবার (১০ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৭৯ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫৫ জনের রিপোর্ট পজিটিভি আসে। শনাক্ত হওয়া ৫৫ জনের মধ্যে ৫৩ জন সিলেট জেলার এবং একজন করে সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার। অপর দিকে ঢাকার ল্যাবে নমুনা পরীক্ষায় সিলেট বিভাগের ৩৬ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়াদের মধ্যে ৩২ জনই সিলেট জেলা।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করে জানান, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে সিলেট নগরী ও সদর উপজেলায় ৫১ জন রোগী রয়েছেন। এছাড়া কানাইঘাট একজন এবং বিয়ানীবাজার উপজেলার একজন। আর সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন সুনামগঞ্জের শাল্লার একজন এবং হবিগঞ্জের সদর উপজেলার একজন বুধবার ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত করোনভাইরাস শনাক্ত হয়েছে ১৮২৪ জনের। সিলেট ছাড়া বিভাগের অন্য তিন জেলার মধ্যে সুনামগঞ্জে ৩৫০, হবিগঞ্জে ২০৮ ও মৌলভীবাজার জেলায় ১৫২ জন রোগী রয়েছেন।

সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৩৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৯, হবিগঞ্জে ২, সুনামগঞ্জ ৩ এবং মৌলভীবাজারে চারজন জন রয়েছেন।






Related News

Comments are Closed