Main Menu

সিলেটে প্রাথমিক নির্বাচিত এসআইদের প্রশিক্ষণ গমন উপলক্ষে পুলিশ সুপারের বিশেষ ব্রিফিং

ডেইলি বিডি নিউজঃ সিলেট জেলার বিভিন্ন থানা থেকে প্রাথমিকভাবে নির্বাচিত এসআই (বহিরাগত ক্যাডেট) দের বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায় ১ বছর মেয়াদী মৌলিক প্রশিক্ষনে গমন উপলক্ষে বিশেষ ব্রিফ প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। করোনা পরিস্থিতি বিবেচনায় প্রাথমিকভাবে নির্বাচিত ১৮ জন প্রার্থীদের পুলিশ সদর দপ্তরের নির্দেশে গত ২ জুন পুলিশ সুপারের সার্বিক তত্ত্বাবধানে জেলা পুলিশ লাইন্সে থাকার ব্যবস্থা করা হয়। এই সময়ের মধ্যে তাদের প্রত্যেকের করোনা ভাইরাস টেস্টের জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষা করানোর ব্যবস্থা করা হয়।করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় তাদের প্রত্যেকের নেগেটিভ আসায় আগামীকাল পুলিশ সুপারের বিশেষ ব্যবস্থাপনায় তাদের পুলিশ একাডেমী সারদায় প্রেরন করা হবে ব্যবস্থা নেওয়া হয়।

এ উপলক্ষে শুক্রবার (১২ জুন) বিকাল ৪টায় পুলিশ লাইন্সের হল রুমে আয়োজিত বিশেষ ব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

সহকারী পুলিশ সুপার (এসএএফ) মোত্তাজুল করিমের সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত ইমাম মোহাম্মদ শাদিদ,অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো: মাহবুবুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: লুৎফর রহমান,সহকারী পুলিশ সুপার (ডিএসবি) আনিছুর রহমান খান। পুলিশ সুপার প্রশিক্ষণের জন্য নির্বাচিত এসআইদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ উপহার সামগ্রী প্রদান করেন।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম প্রশিক্ষণের জন্য নির্বাচিত এসআইদের প্রশিক্ষণকালীন সময়ে শৃংখলার প্রতি মনযোগী থাকার জন্য নির্দেশনা প্রদান করেন।পাশাপাশি শারীরিক এবং মানসিক সক্ষমতা অর্জনের জন্য মৌলিক প্রশিক্ষন খুবই গুরত্বপূর্ন উল্লেখ করে এই প্রশিক্ষন থেকে উপযুক্ত শিক্ষা অর্জন করে পেশাগত জীবনে দেশ ও মানুষের কল্যানে কাজে লাগানোর জন্য সবাইকে আহ্বান জানান।পরে পুলিশ সুপার পুলিশ লাইন্সে অন্যান্য পুলিশ সদস্যদের ভিটামিন সি যুক্ত ফলমূল প্রদান করেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা করেন।






Related News

Comments are Closed