Main Menu

লাখো নেতাকর্মীকে কাঁদিয়ে না ফেরার দেশে বর্ষীয়ান নেতা বদর উদ্দিন আহমদ কামরান

এম. এ ওয়াহিদ চৌধুরীঃ সিলেট নগরীর মানিকপীরের টিলায় মা-বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ জননেতা বদরউদ্দিন আহমদ কামরানকে।

সোমবার সকালে তাঁর পরিবারের সাথে আলোচনা করে রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যালয়ে বৈঠক শেষে এমন সিদ্ধান্তের কথা জানান আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ। তবে কোন সময় জানাজা ও দাফন হবে সেটি জানাননি তারা।

এ ব্যপারে মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, সকাল ৭টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে থেকে অ্যাম্বুলেন্স যোগে কামরানের মরদেহ নিয়ে সিলেটের পথে রওনা হয়েছেন তার পরিবারের সদস্যরা। সিলেটে লাশ পৌঁছার পর জানাজা ও দাফনের সময় ঠিক করা হবে।

সরকারি নির্দেশনা ও আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের সাথে পরামর্শক্রমে বদর উদ্দিন আহমদ কামরানকে দাফন করা হবে বলে জানান তিনি।

এর আগে রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বদর উদ্দিন আহমদ কামরান।

তাঁর মৃত্যুতে সিলেটের আকাশ বাতাস যেনো ভারি হয়ে উটেছে, ছেলে মেয়ে আত্মীয় স্বজন রাজনৈতিক সহকর্মী সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে দেখা দিয়েছে শোকের মাতম। তিনি একজন জনপ্রতিনিধি ছাড়াও জীবনের প্রায় সকল সময়ই ছিলেন জনগনের পাশে এবং মানবসেবায় নিয়োজিত, মহান আল্লাহ পাক যেনো জান্নাতুল ফেরদৌস নসিব করেন, আমিন।






Related News

Comments are Closed