Main Menu

কামরানের মৃত্যুতে আসাদ উদ্দিনের শোক

ডেইলি বিডি নিউজঃ সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

এক শোকবার্তায় তিনি বলেন বদর উদ্দিন আহমদ কামরান দীর্ঘ কয়েক দশক ধরে সিলেটে আওয়ামী লীগের একজন যোগ্য কান্ডারী হিসেবে দায়িত্ব পালন করেছেন। আওয়ামী লীগের চরম দুঃসময়ে তার নেতৃত্বে আন্দোলন সংগ্রামে দল যেমনি সু সংগঠিত ছিলো তেমনি সিলেট পৌরসভার কমিশনার থেকে শুরু করে নগর পিতা হয়ে ও মানুষের সেবা ও কল্যাণে আমৃত্যুই তিনি নিজেকে উৎসর্গ করে গেছেন। মানুষের প্রতি তাঁর দরদ ও অগাধ ভালবাসার কারনে সিলেটবাসীর কাছে তিনি একজন জনবান্ধব নেতা হিসেবে অমর হয়ে থাকবেন।

তিনি বলেন, দীর্ঘ ৮ বছর তিনি মহানগর আওয়ামী লীগের সভাপতি ও আমি সাধারণ সম্পাদক ছিলাম। আটটি বছর একসাথে আমরা মহানগরে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে কাজ করেছি। একে অপরের মতামত ও সিদ্ধান্তের উপর শ্রদ্ধাশীল থেকে কাজ করে যাওয়ায় সবসময় আমাদের মধ্যে আন্তরিকতার সম্পর্ক ছিল। তিনি আমাকে দলের সাধারণ সম্পাদক হিসেবে নয়, ছোট ভাইয়ের মত দেখতেন। আমার কাছেও তিনি ছিলেন একজন অভিভাবক। তাঁর মৃত্যুতে আমার একটি আস্থার যায়গা হারালাম।

তিনি মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনসহ সকলের প্রতি আন্তরিক সমবেদনা জানান।






Related News

Comments are Closed