Main Menu

মরহুম জননেতা বদর উদ্দিন আহমদ কামরানের নামে একটি সড়কের নামকরণ করা হউক

ডেইলি বিডি নিউজঃ সদ্য প্রয়াত মরহুম জননেতা সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত একটি সড়কের নামকরণের প্রস্তাব করেছেন ইংল্যান্ড প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব, রাজনৈতিক বিশ্লেষক, মোটিভেশনাল স্পীকার জনাব আব্দুল কুদ্দুস।

গতকাল পাওয়ার নিউজ বিডি ও পিএন বাংলা টিভিতে এড. মোমিনুল ইসলাম মোমিনের সঞ্চালনায় সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামিলীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে সমকালীন ভাবনা অনুষ্ঠানে আলোচনায় তিনি এ প্রস্তাব উত্থাপন করেন।

স্মরণ অনুষ্ঠানে অন্যান্য অতিথি সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসাইন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর ও ইংল্যান্ড প্রবাসী জাস্ট হেল্প আই হসপিটালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান তাঁর প্রস্তাব সমর্থন করেন।

আজ অপরাহ্নে আমাদের প্রতিনিধি’র সাথে আলাপকালে প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব জনাব আব্দুল কুদ্দুস বলেন, সদ্য প্রয়াত মরহুম বদর উদ্দিন আহমদ কামরান জীবনের বেশিরভাগ সময় সিলেট সিটি’র জন্য ব্যয় করেছেন, সে হিসেবে এটা তাঁর প্রাপ্য।

তিনি আরও বলেন, বর্তমান মেয়র মহোদয় নিজে উদ্যোগী হয়ে কামরান সাহেবের স্মরণে তাঁর কর্মকাণ্ডকে স্মরণীয় করে রাখতে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবেন আমি সহ নগরবাসী প্রত্যাশা করে।






Related News

Comments are Closed