Main Menu

করোনায় আক্রান্ত সিলেটের দুই এমপি

ডেইলি বিডি নিউজঃ মহামারি করোনার ছোবল প্রতিদিন বাংলাদেশে বাড়ছেই। প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। আক্রান্তের তালিকা থেকে বাদ যাচ্ছেন না কেউই। সাধারণ মানুষ থেকে শুরু করে এমপি-মন্ত্রীরাও হচ্ছেন আক্রান্ত।প্রাণঘাতি এই ভাইরাসে এবার সিলেট বিভাগের দুই এমপি আক্রান্ত হয়েছেন।

তাঁরা হলেন সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান এবং মৌলভীবাজার-৪ আসনের এমপি ও জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ।

জানা গেছে, আজ মঙ্গলবার আবদুস শহীদে শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তার ব্যক্তিগত সহকারী আহাদ মো. সাঈদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সাঈদ বলেন, ‘স্যার এখন শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি আছেন। সোমবার এখানে তাকে ভর্তি করা হয়। আজ তার করোনা পজিটিভ আসে। তবে স্যারের কোনো শ্বাসকষ্ট নেই। শরীরে জ্বর আছে।’

আবদুস শহীদ সবার কাছে দোয়া চেয়েছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী। এর আগে তার এই ব্যক্তিগত সহকারীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। কিন্তু তিনি এখন নেগেটিভ।

এদিকে, সিলেট-২ আসনের সাংসদ মোকাব্বির খানও আজ করোনাক্রান্ত বলে শনাক্ত হন। গতকাল সোমবার তিনি শ্বাসকষ্ট নিয়ে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ ভর্তি হন। সেখানে নমুনা পরীক্ষায় আজ পজিটিভ হন তিনি।

তার একান্ত সহকারী কয়েছ মিয়া জানান, বর্তমানে এমপি মোকাব্বির খান ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ নিবিড় পর্যবেক্ষণে আছেন। দ্রুত সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।






Related News

Comments are Closed