Thu. Jul 9th, 2020

প্রতিষ্ঠা বার্ষিকীতে সিলেট জেলা আওয়ামী লীগের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

ডেইলি বিডি নিউজঃ মহান মুক্তিযুদ্ধ ও গণতান্ত্রিক আন্দোলনের পুরোধা রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের জমজমাট ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় অনুষ্ঠিত এই ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান। সভাটি সঞ্চালনা করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

আলোচনায় অংশগ্রহন করেনবাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ,পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবা উদ্দিন সিরাজ, মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস এমপি,সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেলসহ যুবলীগ ছাত্রলীগের নেতৃৃৃৃৃৃবৃন্দ।

সভায় বক্তরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো একটি সুখি সুন্দর সোনার বাংলাদেশ। এই স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু কন্যা, আমাদের নেত্রী, সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলা প্রতিষ্ঠিত করতে পারবো।