Main Menu

সাবেক অর্থমন্ত্রী নিয়ে গুজবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আলম খান মুক্তি।

ডেইলি বিডি নিউজঃ আলম খান মুক্তি বৃহস্পতিবার এক ফেইসবুক স্টেটাসের মাধ্যমে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত নিয়ে গুজব ছড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। নিচে উনার ষ্টেটাস হুবহু তুলে ধরা হল।

তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
আওয়ামী লীগ সরকারের সাবেক সফল অর্থমন্ত্রী স্রদ্ধাভাজন জনাব আবুল মাল আবদুল মুহিত মহোদয় ও উনার পরিবারকে নিয়ে সাংবাদিক ফজলুল বারী নামের এক ব্যাক্তি ফেসবুকে সাবেক অর্থমন্ত্রী কে গুজব ছড়াচ্ছেন তা মিথ্যা ও বানোয়াট। সাংবাদিক ফজলুল বারী সাহেব লিখেছেন মুহিত সাহেবের ধানমন্ডিতে একটি বাড়ী আছে। কিন্তুু সবাই জানে ধানমন্ডিতে মুহিত সাহেবের কোন বাড়ী নেই। সবাই জানে মুহিত সাহেবের একটি বাড়ী বনানীতে আছে কামালকার্তুএভিনিউতে।

আওয়ামী লীগ সরকারের সাবেক সফল অর্থমন্ত্রী ছিলেন একজন সাদা মনের মানুষ মুক্তিযুদ্ধের সংঘটক একজন ভাষা সৈনিক লেখক স্রদ্ধাভাজন আবুল মাল আব্দুল মুহিত মহোদয় ও উনার পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য সাংবাদিক বারী সাহেব মিথ্যা বানোয়াট সাজানো নাটক লিখেছেন তার প্রমান তিনি নিজেই । এই ধরনের মিথ্যা গুজব সংবাদে কেউ কান দিবেন না।

মুহিত সাহেবের মত একজন সম্মানিত ব্যাক্তিকে অসম্মান করার জন্য আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সরকারের উর্দ্ত্বন কর্তৃপক্ষের কাছে জোর দাবী জানাই এই ধরনের মিথ্যা গুজব সংবাদ ফেসবুকে প্রচার করছে যারা তাদের বিরুদ্ধে আইন আণুগ ব্যবস্হা গ্রহণ করে দৃষ্টান্ত মৃলক শাস্তির দাবী জানাই।”






Related News

Comments are Closed