Thu. Jul 9th, 2020

ফেঞ্চুগঞ্জে গৃহকর্মী ধর্ষনের ঘটনায় ২ জন গ্রেফতার

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃ ফেঞ্চুগঞ্জের রেল কলোনী এলাকার এক গৃহকর্মী ধর্ষনের ঘটনায় জড়িত ২ জন কে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হল সুমন (২৪), পিতা- সেলিম মিয়া, সাং- মাইজগাঁও (মিঠু মিয়ার কলোনীর ভাড়াটিয়া, থানা- ফেঞ্চুগঞ্জ, জেলা- সিলেট ও ফাতু মিয়া (৪৫), পিতা- মৃত মজির আলী, সাং- হাটুভাঙ্গা, থানা- ফেঞ্চুগঞ্জ, জেলা- সিলেট ।

উল্লেখ্য,ফেঞ্চুগঞ্জের পাঠানটিলা সাকিনের কবির আহমদ আহমদের বাড়ির গৃহকর্মী গতকাল সোমবার (২৯ জুন) বিকাল ১৭ ঘটিকার সময় বাড়ির বাইরে গেলে বর্নিত আসামী সুমন ও ফাতু মিয়া কৌশলে তাকে মাইজগাঁও এলাকার এক বাড়িতে নিয়ে ধর্ষন করে। এরকম অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমএর নির্দেশে গোলাপগঞ্জ সার্কেল রাশেদুল হক চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে থানার পুলিশের একাদিক টিম রাতভর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উক্ত আসামীদের গ্রেফতার করে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলতেছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, ফেঞ্চুগঞ্জে গৃহকর্মী ধর্ষনের ঘটনায় জড়িত মূল আসামীদের গ্রেফতার করা হয়েছে। যথাযথ প্রক্রিয়া অবলম্বন করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।