Tue. Oct 20th, 2020

সিলেটে কোভিড আক্রান্ত ৫ হাজারের কাছাকাছি, মৃত্যু ৮১

ডেইলি বিডি নিউজঃ সিলেটে কোভিড-১৯ আক্রান্ত রোগী ৫ হাজারের কাছাকাছি। বাড়ছে মৃতু্য সংখ্যাও। এখন পর্যন্ত মারা গেছেন ৮১ জন। সিলেট বিভাগে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৯৪৭ জন।

গেল ২৪ ঘণ্টায় বিভাগে ৮৬ জনের শরীরে করোনা শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৫৭ জন, সুনামগঞ্জ জেলার ২৩ জন এবং মৌলভীবাজার জেলার ৬ জন রয়েছেন।

মারা গেছেন আরো ২ জন। এর মধ্যে একজন সিলেটের অপরজন মৌলভীবাজারের।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ সকাল পর্যন্ত সিলেট বিভাগে শনাক্তদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২ হাজার ৬৮২ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৭ জন, হবিগঞ্জে ৭২২ জন ও মৌলভীবাজারের ৫০৬ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৮১ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৩ জন, সুনামগঞ্জে সাতজন, হবিগঞ্জে ছয়জন এবং মৌলভীবাজার জেলায় পাঁচজন রয়েছেন।

করোনা আক্রান্ত ২৪০ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ১০৭ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৪৯ জন, হবিগঞ্জের হাসপাতালে ৭১ জন ও মৌলভীবাজারে ১৩ জন।

সিলেট বিভাগে ১ হাজার ৫৮৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪৮১ জন, সুনামগঞ্জের ৫৭৫ জন, হবিগঞ্জের ২৭২ জন ও মৌলভীবাজার জেলার ২৫৬ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৯৭ জনকে।