Sat. Aug 15th, 2020

গোলাপগঞ্জে গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে শপিং ব্যাগে করে গাঁজা বিক্রির সময় সুলেমান মিয়া (৫০) নামে এক গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে গোলাপগঞ্জ পৌরসভার টিকরবাড়ী এলাকা থেকে তাকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। সে পৌরসভার টিকরবাড়ী এলাকার মৃত আব্দুস ছাত্তারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শপিং ব্যাগে করে গাঁজা বিক্রয়ের জন্য ঘোরাফেরা করছে এমন সংবাদের ভিত্তিতে এসআই জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয়। এসময় তার হাতে থাকা শপিং ব্যাগ হতে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটকের পর তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে শুক্রবার জুমআর নামাজের পর ঘোষগাও গ্রামের একটি মসজিদ থেকে জনৈক ব্যক্তির মোটরসাইকেল চুরি হলে ৫ঘন্টার মধ্যেই মোটরসাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয় গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, অপরাধীকে আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে। এছাড়াও মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গোলাপগঞ্জ মডেল থানাকে মাদক মুক্ত করিতে পুলিশি কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।