Fri. Aug 14th, 2020

কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় আহত ৬, আটক ৪

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট দিঘীরপাড় ইউপির জয়ফৌদ গ্রামে গতকাল শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারী-পুরুষ সহ ৬ জন গুরুতর আহতের ঘটনায় কানাইঘাট থানায় হামলাকারী ১১জনকে আসামী করে অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার রাতে কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন জয়ফৌদ গ্রামের মৃত আব্দুন নুরের পুত্র আজির উদ্দিন চৌধুরী (৬০) বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন। হামলার ঘটনার সাথে জড়িত ৪জনকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় এলাকাবাসী একই পরিবারের ৬জনকে রক্তাক্ত আহতের ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

অভিযোগে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে একই গ্রামের মৃত আব্দুন নুরের পুত্র মজির উদ্দিন (৪৫), তার চাচাতো ভাই কবির উদ্দিনের নেতৃত্বে তাদের ১০/১৫ জন স্বজনরা একজোট হয়ে ধারালো অস্ত্রশস্ত্র ও লাঠি-সোটা নিয়ে প্রতিবেশি আজির উদ্দিন চৌধুরীর বসত বাড়িতে চড়াও হয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় হালমাকারীরা আজির উদ্দিন, তার স্ত্রী ফখরুন নেছা (৫৫), ছেলে কামাল হোসেন চৌধুরী (২১), জুবায়ের আমদ (১৬), মেয়েফাতেমা জান্নাত চৌধুরী (২৫) ও নাসিমা বেগম (২০)কে ধারালো অস্ত্র দিয়ে কোপিয়ে ও এলোপাতাড়ি পিঠিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে ফেলে চলে যায়। আহতের মধ্যে ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার খবর পেয়ে শুক্রবার রাতেই থানা-পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে হামলাকারী ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসেন। হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।