Thu. Feb 25th, 2021

সিলেটের পুলিশ সুপার সন্তানের জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নিলেন অসহায় মানুষদের সাথে

ডেইলি বিডি নিউজঃ দিনটি ছিলো অন্যরকম অনুভুতির। বরাবরেই মতোই এই দিনটিতে আয়োজন হতো রকমারী অনুষ্ঠানের। ঘরভর্তি স্বজন আর শুভাকাঙ্খিতে ভরে যেতো সারাবাড়ি। কারণ বছরের এই দিনটিতে প্রিয় সন্তানের জন্মদিন। সকল বাবা-মায়ের উচ্ছাস থাকে সন্তানের জন্মদিনে। থাকে আনন্দ আয়োজন। কিন্তু করোনাকালে ঢাকা পড়েছে সেই আয়োজন। তবে কমতি নেই আনন্দযজ্ঞের। প্রিয় সন্তানের জন্মদিনে কেক কাটা না হলেও শ’য়ে শ’য়ে সন্তানের মুখে খাবার তুলে দিলেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন ও সহধর্মিণী পোনাক সভানেত্রী মাহফুজা শারমিন।

শনিবার সন্তানের জন্মদিনকে সামনে রেখে তিনি আনন্দ ভাগাভাগি করে নিলেন অসহায় মানুষদের সাথে। ইলেকট্রনিক জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) এর নিয়মিত খাবার বিতরণ কার্যক্রমে শনিবার সামিল হলেন তিনি। বাসায় রান্না করা পুরো খাসির মাংশ সমেত খাবার পরিবেশন করলেন কীনব্রিজ সংলগ্ন এলাকায়। খাবারের সাথে ছিলো বিভিন্ন রকমের ফল বিতরণ। এর আগেও ইমজার নিয়মিত খাবার বিতরণ কার্যক্রমে তিনি ২৫ হাজার টাকা অনুদান প্রদান করেন।

এর আগেও পুলিশ সুপার ফরিদ উদ্দিন মানবিক কার্যক্রমের জন্য প্রশংসিত হয়েছেন সিলেটের সর্বত্র। মানবতার ফেরিওয়ালা, মানিবকতার মুখপাত্র, ন্যায় নিষ্ট পুলিশ সুপারসহ একাধিক বিশেষণে তিনি ভুষিত হয়েছেন সিলেটে।

শনিবার খাবার বিতরণকালে তিনি বলেন, করোনাকালে হাজারো ছেলে যেখানে অভুক্ত সেখানে আমার ছেলের জন্মদিন ঘটা করে পালন মানেই-সময়কে উপহাস করা। তাই সবার সাথে আনন্দ ভাগাভাগি করে দিতেই এই খাবার বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। সকলের মুখে হাসি ফোটানোর মধ্য দিয়েই জন্মদিনের এই আনন্দ ভাগ করে নিতে চাই।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার ও জেলা মিডিয়া অফিসার মোঃ লুৎফুর রহমান,ওসি ডিবি উত্তর ও সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম রোকন,ইমজার ভারপ্রাপ্ত সভাপতি মইনউদ্দিন মঞ্জু, সাধারণ সম্পাদক সজল ছত্রী,সাবেক সভাপতি আশরাফুল কবির,সহসভাপতি আনিছ রহমান,প্রত্যুষ তালুকদার,মারুফ আহমদ,শফি আহমদ,এনটিভি ইউরোপের সিলেট প্রতিনিধি সাজলু লস্কর,মোঃ মামুন মিয়া।