Mon. Apr 12th, 2021

শ্রীমঙ্গলে ৩২৫ পিস ইয়াবা ও ২০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

২০ জুলাই (সোমবার) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ এর নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান সার্কেল (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক এর নেতৃত্বে মাদকবিরোধী অভিযানে আরও অংশ নেন, এসআই মো. ফরিদ মিয়া, এএসআই মোঃ আনোয়ার হোসেন, এএসআই নজরুল ইসলাম, এএসআই আকরাম আলী সহ পুলিশের একটি টিম।

এ সময় শহরের হবিগঞ্জ রোডস্থ দেব বাড়ি এলাকার জৈনক কাছিম উল্লাহর মার্কেট ও বাসায় অভিযান চালিয়ে একই বিল্ডিং এর ২য় তলায় ভাড়া করা রুমের ভেতর থেকে স্বপন মিয়া (৩৮) কে গ্রেফতার করে পুলিশ।

এর পর পুলিশ স্বপন মিয়াকে সাথে নিয়ে বিল্ডিং এর বিভিন্ন রুমে এবং ছাদের উপর তল্লাশি চালিয়ে স্বপন মিয়ার দেখানো মতে একটি পানের বক্সের ভিতর থেকে লুকিয়ে রাখা অবস্থায় ২০ কেজি গাঁজা ও ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

জানা যায় আটককৃত মাদক ব্যবসায়ী স্বপন মিয়া (৩৮) শ্রীমঙ্গল উপজেলার মাধবপাশা গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে। সে শহরের দেববাড়ি এলাকার কাছিম উল্লাহর বাড়ির ভাড়াটিয়া।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শ্রীমঙ্গল উপজেলাকে শতভাগ মাদক মুক্ত করার লক্ষ্যে প্রতিদিন বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এরই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ও মাদকের ডিলার স্বপন মিয়া (৩৮) গ্রেফতার করা হয়েছে। তিনি আরও বলেন তার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদক বিরোধী আইনে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।