Sat. Aug 8th, 2020

জাতীয় স্বার্থে সরকার গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানায়ঃ ওবায়দুল কাদের

ডেইলি বিডি নিউজঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় স্বার্থে সরকার যে কোনো গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানায়। বিরোধী দলের কেউ কেউ সামাজিক গণমাধ্যম এবং দেশ-বিদেশে যে অপপ্রচার চালাচ্ছে তা যুক্তিসঙ্গত নয়, এটি প্রকারান্তরে দেশের ভাবমূর্তি নষ্ট করার শামিল।

এসময় বিএনপির নেতাদের বিভিন্ন সমালোচনা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির এখন মানসিকভাবে বিপন্ন, তারা নিজেরাই জনরোষের ভয়ে আতঙ্কে আছে। তাই বিএনপি রাজনীতিতে বেপরোয়া আচরণ করছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বনানীস্থ প্রকল্প অফিসে জাপান সরকারের সহায়তায় দেশের পশ্চিমাঞ্চলে ছোট-বড় ২১টি সেতু নির্মাণ ও পুনর্নির্মাণ নিয়ে এক চুক্তি সই অনুষ্ঠানে নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

এসময় ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি মানুষের দুর্যোগ এবং কষ্টের সময় পাশে না দাঁড়িয়ে কথামালার ধারা বর্ষণ করে যাচ্ছে। বন্যা দুর্গত মানুষের সহায়তায় সরকারের অব্যাহত প্রচেষ্টা তুলে ধরে তিনি বলেন, পানিবন্দী মানুষের মানবিক সহায়তার পাশাপাশি বন্যা পরবর্তী পুনর্বাসন ও কৃষিখাতসহ বিভিন্ন খাতে ক্ষতি পুষিয়ে দিতে নেওয়া হচ্ছে গুচ্ছ পরিকল্পনা।