Sat. Aug 8th, 2020

গোলাপগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী, মাদক ব্যবসায়ীসহ ৪জনকে গ্রেপ্তার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ গোলাপগঞ্জে থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত নারী আসামী ও মাদক ব্যবসায়ীমহ ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে পুলিশ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো: উপজেলার উত্তর বাদেপাশা ইউপির বাগলা ছালিকোনা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মাদক ব্যবসায়ী রাজু মিয়া (৪৫) ও মোল্লারচক গ্রামের ললাই মিয়ার ছেলে আল আমিন (১৯)। সাজাপ্রাপ্ত আসামী ফুলবাড়ি ইউপির হেতিমগঞ্জের ফাতির আলীর স্ত্রী রায়না বেগম ও এজহারনামীয় আসামী ঢাকাদক্ষিণ ইউপির -দক্ষিন কানিশাইল গ্রামের মছন উদ্দিনের ছেলে আজিজ আহমদ(৪৫)।

পুলিশ জানায়, এসআই জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে উত্তর বাদেপাশা ইউপির বাগলায় অভিযান পরিচালনা করে রাজু ও আল আমিন কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। পরে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (নং-৩৫/২৮.০৭.২০২০) দায়ের করা হয়।

এদিকে সোমবার রাতে এসআই বাপ্পী রুদ্র পাল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে রায়না বেগমকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দায়রা নং-১০৪৯/১৯ ও সিআর নং-৯৪/১৯ মামলা রয়েছে। উক্ত মামলায় তিনি ১বছরের সাজা ও ১৪,০০,০০০/- টাকা জরিমানায় দন্ডিত আসামী। এছাড়া এসআই ফয়জুল করিমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে আজিজ আহমদ কে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা (নং-১৮/১৭.০৭.২০২০) রয়েছে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।