Fri. Aug 14th, 2020

শ্রীমঙ্গলে ঈদুল আযহা উপলক্ষে পুলিশের বিশেষ মহড়া

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পবিত্র ঈদুল আযহা কে সামনে রেখে ছিনতাই, চুরি রোধ কল্পে নিরাপত্তা জোরদারের লক্ষ্যে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক এর নেতৃত্বে পুরো শহর জুড়ে মোটরসাইকেলে মহড়া দেয়া হয়েছে।

পাশাপাশি ২৮ জুলাই মঙ্গলবার দুপুরে শ্রীমঙ্গল থানা পুলিশের পক্ষ থেকে করোনা সংক্রমণ রোধে শহর জুড়ে জনসচেতনতার লক্ষে মাইকিং করা হয়েছে।

এসময় যাদের মুখে মাস্ক ছিলনা তাদেরকে মাস্ক ব্যবহার সম্পর্কে সচেতনতা বৃদ্ধির বিষয়ে শ্রীমঙ্গল থানা পুলিশের পক্ষ থেকে দিক নির্দেশনা দেয় এবং তাদের মাঝে মাস্ক বিতরন করা হয়।

শ্রীমঙ্গল থানা পুলিশের পক্ষ থেকে ব্যবসায়ী এবং শহরে আসা সর্বসাধারণের উদ্দেশ্যে বলা হয় যে কোন প্রয়োজনে যে কোনো সময় থানা পুলিশকে অবহিত করতে। থানা পুলিশের পক্ষ থেকে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি সবাইকে সতর্কতার সহিত চলাফেরার নির্দেশ দেন শ্রীমঙ্গল থানা পুলিশ।

২৮ জুলাই দুপুরে জেলা পুলিশ সুপারের নির্দেশে এবং শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক এর নেতৃত্বে মহড়া বের করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা, পুলিশ পরিদর্শক অপারেশন নয়ন কারকুন সহ পুলিশের একটি টিম।