Fri. Aug 14th, 2020

কোন অবস্থায় চাঁদাবাজদের ছাড় দেওয়া হবে না — এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন

ওসমানীনগর প্রতিনিধি:সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, করোনার ভয়াবহ দুর্যোগ কালে পুলিশ সম্মুখযোদ্ধা হয়ে কাজ করে যাচ্ছে। স্বাস্থ্য বিধি মেনে আপনারা ঘরে থাকুন ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পড়ে বের হবেন।

আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে জেলা পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আপনারা গরু বেপারীরা টাকা নিয়ে নির্বীগ্নে বাড়িতে যেতে পারবেন।

পশুর হাটে স্বাস্থ্যবিধি মেনে সবাইকে পশু কেনা বেচা করতে হবে। ইজারাদাররা নিজ ব্যবস্থায় পশুর হাটের প্রবেশপথে হাত ধোয়ার ব্যবস্থা ও হ্যান্ড স্যানিটাইজার রাখতে হবে। ক্রেতাদের মাস্ক পরিধান করে হাটে প্রবেশ করতে হবে। সিলেট জেলায় রাস্তায় গরু আটকিয়ে টাকা কেউ নিচ্ছে এরকম খবর পাওয়া গেলে সাথে সাথে তাকে আইনের আওতায় আনা হবে। কোন অবস্থায় চাঁদাবাজদের ছাড় দেওয়া হবে না।

তিনি মঙ্গলবার বিকেলে সিলেটের ওসমানীনগরের তাজপুর কোরবানির পশুর হাট পরিদর্শন ও ক্রেতা বিক্রেতাদের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ কালে উপরোক্ত কথা গুলো বলেন তিনি।

মাক্স বিতরণ কালে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো: মাহবুবুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মো: আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, ওসমানীনগর থানার নবাগত ওসি শ্যামল বনিক, উপলো আওয়ামীলগের সিনিয়র সহ-সভাপতি আবদাল মিয়া,তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, আওয়ামীলীগ নেতা আনা মিয়া,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক চঞ্চল।