Fri. Aug 14th, 2020

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি- শামীমা শাহরিয়ার

জামালগঞ্জ প্রতিনিধিঃ সিলেট,সুনামগঞ্জ সংরক্ষিত আসনের মাননীয় সংসদ সদস্য এডঃ শামীমা শাহরিয়ার এমপি দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। ঈদে সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উজ্জাপন করার আহবান জানিয়েছেন এডঃ শামীমা শাহরিয়ার এমপি। তিনি সিলেট, সুনামগঞ্জ সহদেশবাসী সকলের কাছে দোয়া প্রত্যাশি।

তিনি বলে,ঈদুল আযহা আমাদের ত্যাগ ও কোরবানীর শিক্ষা দেয়। আল্লাহর সন্তুষ্টির জন্যই হযরত ইব্রাহিম (আঃ) তাঁর প্রিয় পুত্র ইসমাঈল (আঃ)কে কোরবানি দিতে উদ্যত হয়েছিলেন। তিনি আল্লাহর কাছে ত্যাগের পরীক্ষায় উত্তীর্ণ হন। তিনি মানবজাতির জন্য ত্যাগ ও কোরবানীর উজ্জ্বল দৃষ্টান্ত রেখে গেছেন। সেই ত্যাগের বার্তা নিয়ে ফিরে এসেছে কোরবানীর ঈদ।

জীবনে এই ত্যাগের শিক্ষাকে প্রতিফলনের মাধ্যমে আমাদের পথ চলতে হবে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। পবিত্র এ দিনে আমি মহান আল্লাহর কাছে দেশবাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী সকল জনগণ কে জানাই ঈদ মোবারক। সেই সাথে নির্ধারিত স্থানে কোরবানীর পশু জবাই করে দেশকে পরিচ্ছন্ন ও সুন্দর রাখুন।” ঈদ মোবারক।