Sun. Aug 9th, 2020

কেন্দ্রের সিগনাল পেলেই জেলা কমিটি পূর্ণাঙ্গ করা হবে : ভিপি শামীম

ডেইলি বিডি নিউজঃ সিলেট জেলা যুবলীগের সম্মেলন হওয়ার একবছর পূর্ণ হলো আজ।এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত একবছরে সংগঠন এবং পূর্ণাঙ্গ কমিটি নিয়ে নিজেদের অবস্থান তুলে ধরেছেন জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

গত বছরের ২৯ জুলাই সিলেট জেলা যুবলীগের কাউন্সিল হয়েছিল । সেই কাউন্সিলে আমরা অনেক জন প্রার্থী ছিলাম। ভোটার ছিলেন সাবেক জেলা কমিটির নেতৃবৃন্দ, উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

সবাই মিলে স্বতঃস্ফূর্তভাবে আমাকে সভাপতি পদে মোহাম্মদ শামীমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। আপনাদের কাছে আমরা চির ঋণী। আমার ও শামীম এর খুব ইচ্ছে ছিল ত্যাগী নেতাকর্মীদের নিয়ে আমরা জেলা কমিটিকে সুন্দরভাবে সাজাবো ।

এরই মাঝে হয়ে গেল ক্যাসিনো কেলেঙ্কারি, তারপর কেন্দ্রীয় যুবলীগের সম্মেলন, তারপর আসলো আল্লাহ প্রদত্ত করোনা ভাইরাসের আক্রমণ। সব মিলিয়ে, আজ এক বছর পূর্ণ হয়ে গেল। আমি এবং জেলা যুবলীগের সেক্রেটারী শামীম আমরা কাজ করে যাচ্ছি জেলা যুবলীগের পক্ষ থেকে জেলা যুবলীগের অনেক নেতা কর্মীদেরকে নিয়ে কিন্তু তাদেরকে পরিচয় দেওয়ার মতো একটা পদ-পদবী উপহার দিতে পারিনি। সেটা আমাদের ব্যর্থতা বলে আমি মনে করিনা। প্রকৃতি আমাদের সেটা করতে দিচ্ছে না।

করোনা ভাইরাস কতদিন থাকবে সেটা আল্লাহ ছাড়া কেউ বলতে পারবেনা। তার কারণে পৃথিবী তো থেমে থাকতে পারে না। আমরা আমাদের যোগাযোগ অব্যাহত রেখেছি ঢাকার সাথে। একটু সুযোগ পেলেই আমরা। পূর্ণাঙ্গ কমিটি করে ফেলব কারণ হোমওয়ার্ক করে অনেক কিছু এগিয়ে রেখেছি।

জেলা যুবলীগের নেতাকর্মী যারা আছেন, ইনশাল্লাহ আপনাদের কে পদ-পদবী উপহার দেওয়ার জন্য আমরা সচেষ্ট আছি। নিজের কাছে প্রচন্ড খারাপ লাগে। ট্রেনের ইঞ্জিনের বগি আছে কিন্ত পিছন দিক নেই। এটা যেমন আপনাদের জন্য কষ্টের, আমাদের জন্য তারচে বেশী কষ্টের। আপনাদেরকে পদ-পদবি উপহার দেওয়ার জন্য আমরা বদ্ধপরিকর। একটু সুযেগের অপেক্ষা মাত্র।