Sat. Dec 5th, 2020

দোস্তপুর আবু সাঈদ স্মৃতি স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা এম.শামসুজ্জামান কবিরের ঈদুল আযহার শুভেচ্ছা

ডেইলি বিডি নিউজঃ পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে
দোস্তপুর আবু সাঈদ স্মৃতি স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও দোস্তপুর শাহজালাল(র) যুব সংঘের প্রবাসী উপদেষ্টা
এবং গ্লোবাল সোশ্যাল এয়েলফেয়ার ট্রাস্ট লি:এর আন্তর্জাতিক সম্পাদক ও সিলেট ডিভিশন সিটিজেন ফোরাম ক্যাপটাউন সাউথ আফ্রিকা এর সহ সভাপতি এম.শামসুজ্জামান কবির এক শুভেচ্ছা বার্তায় বলেন দেশ ও বিদেশে অবস্থানরত সকল মানুষের জীবনে ঈদ বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি। আত্মত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সকলের জীবন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,পবিত্র ঈদ উল আযহায় মহান আল্লাহকে খুশি করতে ধর্মপ্রাণ মুসলমানরা পুশু কোরবানির মাধ্যমে পবিত্র ঈদুল আজহা
উদযাপন করে থাকেন। এই দিন সকল মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে থাকেন।

তিনি আরো বলেন,ঈদুল আজহার ব্রত পালনে মাধ্যমে সার্বজনীন মানবতা ও মহিমান্বিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ-উল-আজহা,সবার জীবনে আসুক সুখ, শান্তি,সমৃদ্ধি।

বিশ্বব্যাপী করোনার বিপর্যয় সরিয়ে সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠুক সকল শ্রেণি-পেশাসহ নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর ঘরে। সবাইকে ঈদ মোবারক,পবিত্র এই দিনের মতো সারা বছর আনন্দে কাটুক সবার আগামীর জীবন।

ঈদ উল ফিতরের মধ্য দিয়ে আত্মত্যাগের শান্তির বাণী প্রতিটি ঘরে ঘরে ছড়িয়ে পড়ুক। ধর্মীয় মূল্যবোধে পরিবার,সমাজ ও রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় চেতনার ছোঁয়া দিয়ে এই ঈদে মানবিকতা জাগ্রত হয়ে উঠুক।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, সৌহার্দ্য আর আনন্দের বার্তা নিয়ে আসা এই পবিত্র উৎসবে ধনী-দরিদ্র,আত্মীয়-স্বজন,পাড়া-প্রতিবেশী সব মুসলমান মিলেমিশে ঈদের আনন্দ ভাগ করে নেন এবং পারস্পরিক হিংসা-বিদ্বেষ,অহংকার ভুলে খুশিমনে ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বৃহত্তর সিলেটবাসীসহ দেশবাসী সর্বস্থরের জনসাধারনের কল্যাণ কামনা করেন।