Fri. Sep 18th, 2020

বিয়ানীবাজার থেকে ২ হাজার ৮শ পিছ ইয়াবাসহ একজন গ্রেফতার

ডেইলি বিডি নিউজঃ সিলেটের বিয়ানীবাজার থেকে ২ হাজার ৮শ পিছ ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে সিলেট জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। বুধবার (৫ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বিয়ানীবাজার থেকে খালেদ আহমদ (২৭) নামে এক যুবককে গ্রেফতার করে ডিবি।

গ্রেফতারকৃত খালেদ বিয়ানীবাজার থানাধীন চাতলপাড় সাকিনের মৃত মনির আলীর ছেলে।

জানা যায়, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম এর নেতৃত্বে বিয়ানীবাজার থানাধীন ৩ নং দুবাগ ইউনিয়নের দক্ষিন দুবাগ সাকিনে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী খালেদ আহমদ (২৭) কে গ্রেফতার করা হয় ।

এসময় পুলিশ খালেদের কাছ থেকে ২৮শ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য আট লক্ষ চল্লিশ হাজার টাকা । এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এসআই প্রলয় রায় বাদী হয়ে বিয়ানীবাজার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে জানতে চাইলে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো.লুৎফর রহমান জানান, আইজিপি স্যারের নির্দেশে পুলিশ সুপার মহোদয় ইতিমধ্যে সিলেট জেলাকে মাদক মুক্ত করতে সুনির্দিষ্ট পরিকল্পনা গ্রহন করেছেন। যার বাস্তবায়নে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে ডিবি (উত্তর) বিয়ানীবাজার থেকে ২৮০০ পিছ ইয়াবা সহ একজন কে গ্রেফতার করেছে। মাদক নির্মূলে জেলা পুলিশের এরকম অভিযান অব্যাহত থাকবে।