Sat. Sep 19th, 2020

কানাইঘাট ঝিংগাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন হাকীম রাব্বানী চৌধুরী

ডেইলি বিডি নিউজঃ তরুণ সমাজসেবী ও ব্যবসায়ী হাকীম রাব্বানী চৌধুরী অাগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের কানাইঘাট উপজেলার ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন। তথ্য প্রযুক্তি নির্ভর একটি ডিজিটাল ও অাধুনিক ঝিংগাবাড়ী গড়ার প্রত্যয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে প্রস্তুতি নিচ্ছেন। তিনি মনে করেন, সময় এখন তারুণ্যের, তারুণ্যই পারে একটি সমৃদ্ধশালী ইউনিয়ন গড়তে। সে লক্ষ্যই কাজ করছেন তিনি।

হাকীম রাব্বানী চৌধুরী বিগত ২০১৯ সালের উপজেলা নির্বাচনে কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। অল্প সময়ের প্রচারণায় তিনি তখন সম্মানজনক ভোট পেয়েছিলেন।

উপমহাদেশের প্রখ্যাত আলেম পরিবারের একজন সদস্য হিসেবে এলাকায় রয়েছে তার আলাদা পরিচিতি। তিনি প্রখ্যাত আলেম, কুষ্টিয়া ইসলামিক ইউনিভার্সিটির ইসলামিক স্টাডিজ বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মরহুম ড. মুজাম্মিল অালীর ভাতিজা, বিশ্বনাথ দশঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাস্টার অাতাউর রহমানের ছেলে এবং ঝিংগাবাড়ী ইউনিয়নের সাবেক বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান মরহুম সিরাজ উদ্দিনের ভাগ্না।

হাকীম রাব্বানী সিলেটের প্রতিষ্টিত একজন ব্যবসায়ী। তিনি সিলেট বন্দরবাজার হাকীম রাব্বানী পারফিউমস প্রাইভেট লিমিটেড এর সত্তাধিকারী। বন্দরবাজার মসজিদ কমিটির সেক্রেটারীর দায়িত্ব পালন করছেন। এছাড়াও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্সের একজন সদস্য।

হাকীম রাব্বানী নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণা চালাচ্ছেন জোরেশোরে। তিনি প্রচার প্রচারণার অংশ হিসেবে তরুণ সমাজের সাথে ঘরোয়া বৈঠক,মুরব্বীদের সাথে অালাপ অালোচনাসহ বিভিন্ন সামাজিক অনুষ্টানে যোগ দিচ্ছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।