Sat. Oct 31st, 2020

মহানগর আ.লীগের বিকল্প কমিটি, কিছুই জানেন না শিপলু

ডেইলি বিডি নিউজঃ: সিলেট মহানগর আওয়ামী ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির খসড়া গত সোমবার রাতে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়া হয়েছে। এদিন রাতে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার কাছে ৭৫ সদস্যবিশিষ্ট কমিটির তালিকা জমা দেন মহানগরের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এ তালিকা জমা দেয়ার পরই সিলেট মহানগর আওয়ামী লীগের একটি পক্ষের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। বিগত কমিটিতে থাকা এমন কয়েকজন নেতা এবারের কমিটিতে আশানরুপ পদ পাচ্ছেন না কিংবা বাদ পড়ছেন এমন সন্দেহে একত্র হন তারা। সিদ্ধান্ত নেন বিকল্প আরেকটি কমিটি কেন্দ্রে জমা দেয়ার। এমন সিদ্ধান্ত থেকে বুধবার সন্ধ্যায় দলের কেন্দ্রীয় দপ্তরে তারা বিকল্প একটি কমিটি জমা দিয়েছেন তারা।

এই কমিটির তালিকা কেন্দ্রে জমা দেয়ার পর আলোচনায় আসে কারা নেতৃত্ব দিচ্ছেন এই বিকল্প কমিটির। কমিটির তালিকা জমা দেয়া মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার এবং সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জগদীশ দাস ছাড়াও আলোচনায় আসে সাবেক মেয়র কামরান পুত্র, জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর নাম।

তবে এসব ব্যপারে কিছুই জানেন না বলে দাবি করেছেন তিনি। তিনি বলেন, বিকল্প কমিটি কে বা কারা করছেন, কিছুই তিনি জানেন না। এসবের সাথে তার কোন সম্পৃক্ততা নেই।

অসুস্থ চাচার চিকিৎসা নিয়ে তিনি ব্যস্ত আছেন বলে জানান শিপলু।

সূত্রঃ সিলেটভিউ