Fri. Oct 23rd, 2020

এরশাদ ও জাতীয়পাটির সু শাসনের কথা গ্রাম বাংলায় তুলে ধরতে হবে — আহসান হাবিব মঈন

নিজস্ব প্রতিবেদক : এরশাদ ও জাতীয়পাটির সু শাসনের কথা গ্রাম বাংলায় তুলে ধরতে হবে। ‘’শান্তির জন্য পরিবর্তন’’ ‘’পরিবর্তনের জন্য জাতীয় পার্টি’’ এই স্লোগানকে সামনে রেখে সিলেট জেলা জাতীয় মটর শ্রমিক পার্টির বিভিন্ন উপজেলা কমিটি গঠনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্টিত।

আজ ১৮ সেপ্টেম্বর(শুক্রবার) বিকালে সিলেট নগরীর একটি হোটেলে এই মতবিনিময় সভা হয়।

সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কমিটির জাতীয় মটর শ্রমিক পাটির সভাপতি এম এ বরকত আলী।

প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, জাতীয় পাটি সিলেট জেলা কমিটির যুগ্ম আহবায়ক আহসান হাবিব মঈন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এরশাদ ও জাতীয়পাটির সু শাসনের কথা গ্রাম বাংলায় তুলে ধরতে হবে। জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। এই দল মানুষের ভাগ্যের পরিবর্তন করতে পারে। জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই দেশে পরিবর্তন ঘটাতে হবে। আর পরিবর্তন ঘটাতে জননেতা জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টিকে আগামী রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

প্রধান বক্তা ছিলেন, জাতীয়পাটির কেন্দ্রীয় সদস্য রাহেল আহমদ তালুকদার।
বিশেষ অতিথি ছিলেন, জেলা জাপা নেতা মামুনুর রশিদ মামুন, গোলাপগঞ্জ উপজেলা জাতীয়পাটি যুগ্ম আহবায়ক জমির উদ্দীন, জাতীয় মটর শ্রমিক পাটির কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক আবদাল হোসেন আফজাল।

প্রধান বক্তার বক্তব্যে রাহেল বলেন, এরশাদের আদর্শকে বাস্তবায়ন করার লক্ষ্যে জাতীয় মটর শ্রমিক পার্টি কাজ করে যাবে এবং অগ্রানী ভূমিকা পালন করে যাবে।

এম এ বরকত আলী তার বক্তব্যে বলেন, দেশের মানুষ পরিবর্তন চায়। পরিবর্তনের জন্য দেশের মানুষ উম্মুখ হয়ে আছে। জাতীয় মটর শ্রমিক পার্টিকে আরো শক্তিশালী করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করব, ‘’ইনশাআল্লাহ’’।

যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদ রাজন ও আবদাল হোসেন আফজালের যৌথ পরিচালনায়, বক্তব্য রাখেন জেলা জাতীয় মটর শ্রমিক পাটির সিনিয়র সহ সভাপতি জালাল আহমদ চৌধুরী, মোঃ কিবরিয়া আব্দুল মতিন রাজু, আরজু মিয়া হানিফ আহমদ, সহ সাধারণ সম্পাদক তিতাস খান, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, প্রচার সম্পাদক আব্দুর রহীম।

এসময় উপস্থিত ছিলেন মোঃ শহীদ আহমদ, মোঃ জামিল আহমদ, মোঃ মানিক মিয়া, মোঃ আরব আলী, মোঃ ফিরুজ মিয়া, মাসুক মিয়া, জাকির মিয়া, আফতাব হোসেন, খলিলুর রহমান শিরাজ উদ্দিন, সেলিম আহমদ, মোঃ শরিফ উদ্দিন ইসমাইল, আবুল কালা, মোঃ ইহইয়া, রফিক মিয়া,শফিক মিয়া প্রমুখ।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন, সিলেট জেলা জাতীয় মটর শ্র্রমিক পার্টি সাংগঠনিক সম্পাদক মো: আবুল কাসেম।

এসময় তিনটি উপজেলার আহবায়ক কমিটি ঘোষণা করেন, কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কমিটির জাতীয় মটর শ্রমিক পাটির সভাপতি এম এ বরকত আলী।

সভার শেষে কানাইঘাট উপজেলা ৩১ বিশিষ্ট আহবায়ক কমিটিতে মো: শহিদ আহমদকে আহবায়ক ও মো: জামিল আহমদকে সদস্য সচিব ঘোষণা করা হয়।

সিলেট সদর উপজেলা ২১ বিশিষ্ট কমিটিতে মো: মানিক মিয়াকে আহবায়ক, মো: ফিরোজ আহমদকে সদস্য সচিব ঘোষণা করা হয়।

সালেক আহমদকে গোলাপগঞ্জ উপজেলা ও পৌরসভার কমিটি গঠন করার দায়িত্ব দেওয়া হয়।