Sat. Oct 31st, 2020

ফেঞ্চুগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরাই

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় নিজ ঘরে আগুন দিয়ে প্রতিপক্ষকে জব্দ করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাত ১০টায় উপজেলার ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার রাধানগর গ্রামের শেখ মনিরুল ইসলামের ছেলে শেখ মাহবুবুল আলম(৩০), বড় কাপন গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মিনহাজুর রহমান(২৮) ও নবীনগর গ্রামের রিয়াজ আহমদের ছেলে জাবির আহমদ নয়ন(২৭)।

জানা যায়, ইসলামপুর গ্রামের আমিরুল ইসলাম টিটুল ও ফখরুল ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। গত কয়েকদিন পূর্বে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে দু’পক্ষই থানায় মামলা দায়ের করে। আমিরুল ইসলাম টিটুল প্রতিপক্ষকে ফাঁসাতে তার শ্যালক শেখ মাহবুবুল আলমকে দিয়ে নিজ ঘরে আগুন লাগিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা করেন। শেখ মাহবুবুল আলম ঘরে আগুন লাগানোর জন্য ঘরের মধ্যে কেরোসিন ছিটিয়ে এবং ঘরের আসবাপত্র ভাংচুর করে অন্য সহযোগীদের দিয়ে ভিডিও ধারণ করছে। স্থানীয় লোকজন বিষয়টি ফেঞ্চুগঞ্জ থানা পুলিশকে জানান। স্থানীয় লোকজনদের উপস্থিতিতে ঘটনাস্থল উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে চলে আসে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানো মাত্র হাতেনাতে শেখ মাহবুবুল আলম ও তার সহযোগীদের আটক করে। শেখ মাহবুবুল হাত থেকে পুলিশ কেরোসিনের বোতল ও মিনহাজুর রহমানের ব্যাগ থেকে দুটি কনডম এবং মোটরসাইকেল জব্দ করে। এছাড়া আটককৃত আসামি শেখ মাহবুবুল আলম নিজেকে সাংবাদিক পরিচয় দিয়েছেন। কিন্তু তার কাছে সাংবাদিকের কোনো পরিচয়পত্র পাওয়া যায়নি।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, আটককৃতদের সোমবার সকালে আদালতে প্রেরণ করা হবে।