Fri. Oct 23rd, 2020

দ্বিতীয় বারের মতো সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত ওসি আব্দুল আহাদ

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ একটি সাহসী ও মেহনতি সম্মুখযোদ্ধা সৈনিকের নাম। যিনি গোয়াইনঘাট থানায় যোগদান করেই পুলিশকে নিয়ে সৃষ্টি করছেন ইতিহাসের নতুন অধ্যায়। আশার প্রদীপ জ্বেলে দিয়েছেন দেশের সীমান্ত জনপদ গোয়াইনঘাট উপজেলার আপামর জনতার মনে। ভালোবাসায় কেড়ে নিয়েছেন এ উপজেলাবাসীর মন। যার আন্তরিকতা, দক্ষতা ও সাহসিকতায় উজ্জল হচ্ছে পুলিশ বাহিনীর ভাবমূর্তি যা অতিতে ছিল না..!

গোয়াইনঘাটবাসীর জন্য অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, আস্থা ও ভরসার এক বাতিঘর । আমজনতার মধ্যে এক সমীহের নাম যেন তিনি। এখনো কেউ কথায় কাজে অমিল খোঁজে পায়নি। কাজের বলিষ্টতায় মানুষের মধ্যে আজীবন স্মরনীয় হয়ে থাকবেন তিনি। তৃপ্তির গর্বিত আওয়াজ তাকে নিয়ে অনেকের মাঝে। সেবার এক অনন্য অইকন হয়ে দাড়িয়েছেন গোয়াইনঘাট উপজেলাবাসীর পাশে।গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় সিলেট জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিতব্য মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালচনা সভায় অস্ত্র, মাদক দ্রব্য উদ্ধার, ভারতীয় কসমেটিকসহ, ভারতীয় বিড়ি, বিভিন্ন ব্রান্ডের বিদেশি মদ এবং মামলা নিষ্পত্তিতে বিশেষ অবদান রাখা ছাড়া ও বিভিন্ন অপরাধের আসামী গ্রেফতার করায় সিলেট জেলার মধ্যে দ্বিতীয়বারের মতো শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ।

সিলেট জেলা পুলিশের আগষ্ট মাসের মাসিক কল্যান ও অপরাধ সভায় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদের হাতে এ সম্মাননা তুলে দেন।

সম্মাননা পুরষ্কার বিষয়ে কথা হলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, কৃতিত্বপূর্ণ স্থানে পৌঁছাতে একটি সম্মাননা সহায়ক হিসেবে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। আমার এ সম্মাননা গোটা উপজেলাবাসীর সহযোগিতার ফসল। সকলের নিরলস সহযোগিতার কারণে আমি দ্বিতীয়বারে মতো সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হতে পেরেছি। আশা করি চলমান সময়ের ন্যায় আগামী দিনেও গোয়াইনঘাটবাসীর ঐকান্তিকতা এবং সহযোগিতা অব্যাহত থাকবে।