Tue. Oct 27th, 2020

গোয়াইনঘাটে তরুণী ধর্ষণের অভিযোগে আ’লীগ নেতা ফেড়ন সহ গ্রেফতার ৩

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে ধর্ষণের অভিযোগে আওয়ামীলীগ নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে থানার এসআই যীশু দত্তের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের পান্তুমাই বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন (ফেড়ন) সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সত্রে জানা যায়, গত কয়েক দিন পূর্বে একই গ্রামের বাসিন্দা আব্দুল খালিক নামে এক ব্যক্তি পাৰ্শ্বৱৰ্তী হতদরিদ্র এক কিশোরীর ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণ করেন। ধর্ষীতার পিতা গ্রাম বাসীর নিকট বিচার প্রার্থী হলে গ্রেফতার কৃত আসামী স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন ফেড়ন সেই মেয়েকে উল্টো পাঁচ হাজার টাকা জরিমানা ও মেয়ের ভাইকে কান ধরে উটবস করান।

এতে লজ্জায় ও মান সম্মানে নাজেহাল ওই কিশোরীর পিতা ধর্ষক আব্দুল খালিক সহ চারজনের নামে থানায় একটি ধর্ষণ মামলা করেন। অভিযোগের প্রেক্ষিতে গোয়াইনঘাট থানা পুলিশ অভিযুক্ত তিনজন গ্রেফতার করে বুধবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরন করেন। গ্রেফতারকৃত অপর আসামীরা হলেন একই গ্রামের শফিকুর রহমান ও ফয়জুল ইসলাম। মামলার এক নাম্বার আসামী আব্দুল খালিক পলাতক রয়েছেন।
ধর্ষকদের গ্রেফতার ও আদালতে পাঠানোর বিষয়টি ক্রাইম সিলেটকে নিশ্চিত করেছেন থানার সেকেন্ড অফিসার এসআই যীশু দত্ত।