Thu. Nov 26th, 2020

শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি শামীমা শাহরিয়ার

ফারহানা বেগম হেনাঃ বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়,অবিচার,অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। এ উৎসব সার্বজনীন।

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে সুনামগঞ্জ ও সারাদেশের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখার আহ্বান জানিয়ে সিলেট,সুনামগঞ্জের সংরক্ষিত আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ শামীমা শাহরিয়ার এমপি।

এডঃ শামীমা শাহরিয়ার এমপি বলেন,দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ প্রত্যাশা করি।

তিনি আরও বলেন,অন্তরের সমস্ত বিদ্বেষ ত্যাগ করে মানবিক চেতনায় নিজেদের উন্নীত করার মাধ্যমে প্রতিটি মানুষ তার অন্তরের ইতিবাচক শক্তিকে জাগ্রত করে সমাজের সমস্ত নেতিবাচক বিষয়ের বিরুদ্ধে লড়াই করবেন বলে আশা রাখি।

তিনি আজ এক শুভেচ্ছা বার্তায় আরো বলেন,মানবতার মহান শিক্ষক হযরত মুহাম্মদ (স.) সুস্পষ্ট ভাষায় অমুসলিমদের নিরাপত্তার নিশ্চয়তা বিধানের জন্য ঘোষণা দিয়ে বলেছেন,তাদের রক্ত আমাদের রক্তের মত এবং তাদের ধন-সম্পদ আমাদের ধন সম্পদের মতো। একটি ইসলামী সমাজে অমুসলিমদের জানমাল মুসলিমদের নিজের জানমালের ন্যায় পবিত্র ও নিরাপত্তাযোগ্য।

সিলেট,সুনামগঞ্জের সংরক্ষিত আসনের মাননীয় সংসদ সদস্য এডঃ শামীমা শাহরিয়ার এমপি হিন্দু ভাই -বোনসহ দেশের সকল সনাতন ধর্মাবলম্বীদেরকে শারদীয় শুভেচ্ছা জানান।

শুভ শারদীয়া।
শুভ হোক সকল মানুষের।
বিনাশ হোক অসুরের।
সুন্দরের জয় হোক।