Sat. Dec 5th, 2020

করোনা আক্রান্ত যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা মিসবাহ’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউইয়র্ক প্রতিনিধি : যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ আহমদের রোগমুক্তি কামনায় যুক্তরাষ্ট্র যুবলীগ উদ্যােগে গত (২৬ অক্টোবর) সোমবার রাত ৯ টায় নিউইয়র্কে এক ভার্চুওয়াল দোয়া-মাহফিল করা হয় ।

এসময়
দোয়া-মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো: ফরিদ আলম , ঢাকা উওর যুবলীগের সাংগটনিক সম্পাদক শাখাওয়াৎ হোসেন চন্ছল ।

যুক্তরাষ্ট্র যুবলীগের উপস্তিত ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ জামাল হোসেন , মো: সেবুল মিয়া , রহিমুজ্জামান সুমন , ইফজাল আহমদ চৌ:, রিন্টু লাল দাস।

এছাড়া এ আয়োজনে অন্যানর মাঝে আরো উপস্তিত ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আবু তাহের,জামাল আহমদ,আব্দুল্লাহ আল রেজা,আজাদুল কবির,জাকির হোসেন,নিউইয়র্ক ষ্টেট যুবলীগের সভাপতি রবিউল ইসলাম সা: সম্পাদক সোয়েব আহমদ,জর্জিয়া যুবলীগের সভাপতি নুরুল ইসলাম নাহিদ,সা: সম্পাদক ইলিয়াশ হোসেন,পেনসেলবেনিয়া যুবলীগের সভাপতি আলীম উদ্দিন,সা: সম্পাদক ওমর ফারুক ,মিশিগান যুবলীগের সা: সম্পাদক গুলজার আহমদ ,নিউইয়র্ক ষ্টেট যুবলীগের যুগ্ম সা: সম্পাদক মামুন সরকার , সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান চৌ:,নিউইর্য়ক মহানগর যুবলীগের সহ সভাপতি মামুন হোসেন , সা: সম্পাদক মাহমুদুর রহমান,যুবলীগ নেতা আ:স:ম: খালেদুর রহমান,সেলিম রেজা প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন নিউইয়র্কের বিশিষ্ট আলিম মৌলানা সাইফুল সিদ্দিক।

মুনাজাতে নেতৃবৃন্দ মিসবাহ্ আহমদের আশু রোগ মুক্তি কামনা করা সহ দেশে বিদেশের সকল মানুষের জন্য তারা দোয়া করেন।

প্রসঙ্গত: যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ আহমদ সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন বলে নেতৃবৃন্দ উল্লেখ করেন।

এদিকে দুদিন আগে নিউইর্য়ক মহানগর যুবলীগের সহ সভাপতি মামুন হোসেনের মায়ের ইন্তেকালে হয়। তার রুহেরমাগফিরাত কামনা করে সবাই তার জন্য ও দোয়া করেন।