Sat. Dec 5th, 2020

সিলেটে পৌঁছেই রায়হানের বাড়িতে পুলিশ কমিশনার

ডেইলি বিডি নিউজঃ নতুন কর্মস্থল সিলেটে পৌঁছেই পুলিশের নির্যাতনে নিহত রায়হান আহমদের বাড়িতে গিয়ে দায়ীদের কঠাের শাস্তির আশ্বাস দেন সিলেট মেট্টাপলিটন পুলিশের (এসএমপি) নবাগত কমিশনার নিশারুল আরিফ।

২৭ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা থেকে বিমানযােগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে সরাসরি চলে যান হজরত শাহজালাল (রহ:) মাজার জিয়ারতে। সেখান থেকে রাত পৌনে ৯টার দিকে তিনি নগরীর আখালিয়ায় রায়হানের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এসময় তিনি বলেন, রায়হান মৃত্যুর ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক। এ ঘটনায় পুলিশের যে কেউ জড়িত থাকুক না কেন তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা শাখা থেকে বদলির প্রজ্ঞাপনের ভিত্তিতে সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়াকে পুলিশের স্পেশাল প্রোটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) ডিআইজি পদে বদলির পর নিশারুল আ‌রিফকে তার স্থলাভিষিক্ত করা হয়। এর আগে গত ১১ অক্টােবর এসএমপির বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে মৃত্যু হয় রায়হানের। এরপর সেখান থেকে প্রধান অভিযুক্ত ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হােসেন ভুঁইয়াসহ তিনজনকে সাময়িক বহিস্কার ও চারজনকে প্রত্যাহার করা হয়। ঘটনার পর থেকে আকবর পলাতক থাকায় রায়হান পরিবার নানা কর্মসূচি অব্যাহত রেখেছে। এরমধ্যেই নতুন কমিশনার সিলেট পৌঁছেই তার বাড়িতে যান।