Sat. Dec 5th, 2020

ব্লাড ক্যান্সার আক্রান্ত তাছলিমার চিকিৎসায় মানবতার হাত বাড়িয়ে দিলেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন

ডেইলি বিডি নিউজঃ ব্লাড ক্যান্সার আক্রান্ত তাছলিমার চিকিৎসায় মানবতার হাত বাড়িয়ে দিলেন সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

ব্লাড ক্যান্সার আক্রান্ত তাছলিমার পাশে সিলেট জেলা পুলিশের পুলিশ সুপার আজ ২৮ অক্টোবর ২০ইং তারিখে পুলিশ সুপার এর কার্যালয়ে তাছলিমার বাবা ফিরোজ আলীর হাতে সিলেট জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় মোট ২৪৫০০( চব্বিশ হাজার পাঁচশত)টাকা তুলে দেওয়া হয়।

তাছলিমা বেগম মাতা তাহেরা বেগম। বয়স ১১ বছর ৫ম শ্রেণীর ছাত্রী সামছুন নাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়, হললিয়া চুনারুঘাট হবিগঞ্জ,এর বাসিন্দা। সে দীর্ঘ দিন থেকে ব্লাড ক্যানসার রোগে আক্রান্ত হয়ে ওসমানী মেডিকেল হাসপাতালের সিলেট এর ৪ র্থ তলার ওয়ার্ড নং ৩ মেডিসিন ইউনিট ৫ বেড নং ১৪ ভর্তি ছিলেন। চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শিশুবিভাগ ওয়ার্ড নং ২০১৭ ইউনিট ০২ বেড নং ১৭ তে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। রোগীটির অবস্হা খুবই খারাপ দেখার মতন কেউ নেই। হাসপাতালের বারান্দায় কান্নাকাটি করে দেখে সিলেট জেলা পুলিশ অফিসার এস আই ফনির ও নায়েক এনামুল ইসলাম রোগীটির পাশে দাড়াঁন। রোগীটির সু চিকিৎসা ও আর্থিক সহযোগিতার জন্য সিলেট জেলা পুলিশ সদস্যদের কাছ থেকে কিছু টাকা সহায়তা করে রোগীর মা ও বাবাকে কে প্রদান করেছেন। রোগীর ক্যামো থেরাপি জন্য ঢাকা হাসপাতালে পাঠানোর জন্য ডাক্তার বললে রোগীর মা তাহেরা বেগম এত টাকা কোথায় পাবেন খুব অসহায় হয়ে তিনি দেশের বিত্তশালী দের সহযোগিতা চেয়েছেন।ইতিমধ্যে সিলেট জেলা পুলিশ সদস্যদের ব্লাড দাতারা এগিয়ে এসেছেন রোগীটির পাশে। রোগীর রক্তের গ্রুপ o+ possitive রক্ত দাতারা ও মানবিক সাহায্য জন্য এই শিশুটির পাশে দাঁড়ান। রোগীর সাথে যোগাযোগ রোগীর মা তাহেরা বেগম মোবাইল নং 01724513507, 01768656461(বিকাশ) 01736251949 ব্লাড ডোনার যোগাযোগ করবেন। সমাজের বিত্তশালী ব্যক্তি এগিয়ে আসলে তাছলিমার মতন ছোট শিশুর সুস্হ জীবন ফিরে পেতে পারেন।