Sat. Dec 5th, 2020

ঝিংগাবাড়ী সমাজ কল্যাণ সমিতির উদ্যােগে হিফজুল কোরঅান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ডেইলি বিডি নিউজঃ কানাইঘাট উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ঝিংগাবাড়ী সমাজ কল্যাণ সমিতি কর্তৃক হিফজুল কোরঅান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্টান বুধবার (২৮ অক্টোবর) অনুষ্টিত হয়েছে। ঝিংগাবাড়ী দারুল কোরআন হাফিজিয়া মাদরাসা হলরুমে সকাল ১০ ঘটিকায় প্রতিযোগিতা শুরু হয়ে বিকাল ৩ ঘটিকা পর্যন্ত চলে। এর পর বিচারক মন্ডলী ফলাফল প্রকাশ করেন। প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে প্রথম স্থান অর্জন করে মিফতাহুল কোরঅান মীরারচটি মাদরাসার শিক্ষার্থী অাব্দুল্লাহ অাল মাহফুজ, ২য় স্থান অর্জন করে অাবু বক্কর সিদ্দিক (রহ.) মাদরাসার শিক্ষার্থী

তোফায়েল অাহমদ, ৩য় স্থান অর্জন করে ঝিংগাবাড়ী দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থী অারাফাত এলাহী মিলন। ‘খ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করে ঝিংগাবাড়ী দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থী অাবু উসামা, ২য় স্থান অর্জন করে ঝিংগাবাড়ী দারুল কোরঅান মাদরাসার শিক্ষার্থী তাহমিদুর রহমান, ৩য় স্থান অর্জন করে গাছবাড়ী কামিল মাদরাসার শিক্ষার্থী মো: ইয়াহইয়া।

‘গ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করে ঝিংগাবাড়ী দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থী

মাসুম অাহমদ, ২য় স্থান অর্জন করে হাজী শামসুদ্দীন রাবেয়া মাদরাসার শিক্ষার্থী পারভেজ হাসান মামনুন,৩য় স্থান অর্জন করে গাছবাড়ী কামিল মাদরাসার শিক্ষার্থী তাসলিম অাহমদ।

বিকাল ৪ ঘটিকায় শুরু হয় পুরস্কার বিতরণী অনুষ্টান।

সমিতির সভাপতি ফজলুল বাসিত বিলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান সুলাইমান চৌধুরী মায়রুফ এর সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি মাহফুজুর রহমান। বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি মাস্টার মাহবুবুর রহমান, সমিতির সিনিয়র সদস্য সাংবাদিক তাওহীদুল ইসলাম। উপস্থিত ছিলেন সমিতির নির্বাচন কমিশনার

ডাঃ শায়্যিদ আহমেদ চৌধুরী শহিদ, মাস্টার ফারুক অাহমদ চৌধুরী, সমিতির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী দুলাল, মাওলানা কামরুজ্জামান চৌধুরী, অাবুল কালাম অাযাদ প্রমুখ।

পরে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।