Wed. Jan 27th, 2021

সাধ্যের সবটুকু দিয়ে রোগীদের সেবা দিন: উপমন্ত্রী নওফেল

ডেইলি বিডি নিউজঃ সাধ্যের সবটুকু দিয়ে রোগীদের সেবা দিতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ডাক্তার-নার্সসহ সংশ্লিষ্টদের আহ্বান জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ও হাসপাতালটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বুধবার (৪ নভেম্বর) দুপুরে বৃহত্তর চট্টগ্রামের সবচেয়ে বড় এই সরকারি হাসপাতাল পরিদর্শনে আসেন নওফেল।

এ সময় তিনি হাসপাতালের কয়েকটি ওয়ার্ড ঘুরে রোগীদের খোঁজ-খবর নেন। হাসপাতালের বিভিন্ন বিষয় নিয়ে পরিচালক, ডাক্তারদের সঙ্গে কথা বলেন।

মহিবুল হাসান চৌধুরী বলেন, সরকার চিকিৎসা খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে বিশেষায়িত ক্যান্সার ইউনিট নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। এই ক্যান্সার ইউনিট চালু হলে বৃহত্তর চট্টগ্রামের মানুষ সহজে ক্যান্সারের চিকিৎসা পাবেন।

স্বল্প সম্পদের বিপরীতে রোগীদের সর্বোচ্চ সেবা দিতে এ সময় ডাক্তার-নার্সদের প্রতি অনুরোধ জানান তিনি।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা.সেলিম আকতার চৌধুরী, প্রসূতি ও গাইনি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. শাহনারা চৌধুরী, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. অনিরুদ্ধ ঘোষ জয়,চমেক হাসপাতালের উপ-পরিচালক ডা.আফতাবুল ইসলাম,ক্যান্সার বিশেষজ্ঞ ডা. সাজ্জাদ মোহাম্মদ ইউছুফ,চমেক হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সদস্য স্বরুপ বিকাশ বড়ুয়া বিতান উপস্থিত ছিলেন।