Mon. Apr 12th, 2021

জৈন্তাপুরের সেই আলোচিত প্রতারক সোনারাকে আ’লীগের কারণ দর্শানো নোটিশ

জৈন্তাপুর প্রতিনিধি :: বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ জৈন্তাপুর উপজেলা শাখার কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ নভেম্বর) বেলা ১২টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শ্রীমতি জয়মতির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটারিয়ান তাসলিমা বেগম রিনার পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ

সভায় উপস্থিত নেতৃবৃন্দের সর্নম্মিতক্রমে সিদ্ধান্তে দলীয় শৃঙ্খলা বঙ্গ ও মামলা সংক্রান্ত অভিযোগে বহিস্কৃত নিজপাট ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি সুমি বেগমরে স্থানে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে কমলা বেগমকে দায়িত্ব প্রধান করা হয়।

এবং আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন ও চিকনাগুল বাসীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে দলীয় ভাবমূর্তি ও শৃঙ্খলা বঙ্গের অভিযোগের কারণ দর্শানোর জন্য চিকনাগুল ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি সোনার বেগমকে নোটিশ দিয়েছে উপজেলা মহিলা আওয়ামীলীগ। নোটিশের উত্তর আগামী ৭ কার্যদিবসের বিতরে উপজেলা সভাপতি সাধারণ সম্পাদক বরাবর জমা দিতে বলা হয়েছে।

সভায় করোনায় আক্রান্ত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ ও তাঁর সহধর্মিণী অধ্যাপক ড.নাসরিন আহমদের সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি রেহেনা বেগম,আলেয়া বেগম,যুগ্ম সম্পাদক শিরিন আক্তার, সাথী রানি,দপ্তর সম্পাদক নাছিমা আক্রার,শিক্ষা বিষয়ক সম্পাদক সুলতানা,শিল্প ও বাণিজ্য সম্পাদক জাহানারা বেগম,কৃষি সম্পাদক ফাতেমা,সাংগঠনিক রাবেয়া খানম,ত্রান ও সমাজ কল্যান সম্পাদক ফারজানা বেগম,মা ও শিশু বিষয়ক সম্পাদক রোকেয়া বেগম, প্রচার সম্পাদক বসন্তী রানী,কোষাধ্যক্ষ শেলি রানী দেব,শ্রম সম্পাদক জাহানারা, সদস্য সাদেকা বেগম,খরুন,আল মতি প্রমুখ।