Mon. Nov 30th, 2020

পরিবহণ শ্রমিকরা দেশের উন্নয়নের অন্যতম চালিকা শক্তি

ডেইলি বিডি নিউজঃ সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন বলেছেন, পরিবহণ শ্রমিকরা দেশের উন্নয়নের অন্যতম চালিকা শক্তি। বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। তাই দক্ষ চালক তৈরী করে ট্রাফিক আইন মেনে গাড়ি চালালে সড়ক দূর্ঘটনা বন্ধ করা সম্ভব।

বিপদগ্রস্থ ট্রাক চালকদের পরিবারের পাশে থাকা ও সহযোগীতা করা সর্বোত্তম কাজ। মৃত্যুবরণকারী ট্রাক চালকদের পরিবারকে আর্থিক ভাবে সহযোগীতা করে শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ যে দৃষ্টান্ত স্থাপন করছে, তা অত্যান্ত প্রশংসনীয় ও অনুকরণীয়। সিলেট জেলা পুলিশ ট্রাক শ্রমিকদের পাশে থেকে সকল ধরনের সহযোগীতা করে যাবে বলে তিনি সংগঠনের নেতৃবৃন্দকে আশ্বস্থ করেন।

রোববার দুপুরে দক্ষিণ সুরমার পরাইচকস্থ সিলেট জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সংগঠনের মৃত্যুবরণকারী ২৮টি পরিবারের মধ্যে মৃত্যুকালীন অনুদান প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন।

সিলেট জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি শ্রী আবু সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আমির উদ্দিনের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদ ও সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আলহাজ¦ গোলাম হাদী ছয়ফুল। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি আব্দুস সালাম