Sat. Mar 6th, 2021

কুলাউড়ায় রুপালী লাইফ ইনসিওরেন্সের প্রশিক্ষণ কর্মশালা ও মৃত্যুদাবী চেক হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি, কুলাউড়া∷ কুলাউড়ায় রুপালী লাইফ ইনসিওরেন্স কুলাউড়া সার্ভিস সেলের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা ও মৃত্যুদাবি চেক হস্থান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) সকাল ১১টা থেকে বীমা কর্মীদের অংশগ্রহণে শুরু হয় প্রশিক্ষণ কর্মশালা। এ কর্মশালায় প্রধান আলোচক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন রুপালী লাইফ ইনসিওরেন্স কোঃ লিঃ এর চীফ ট্রেনিং কনসালটেন্ড খালিদ সাইফুল্লাহ বকসী।

কর্মশালা ও মৃত্যুদাবী পরিশোধ অনুষ্ঠানে রুপালী লাইফ ইনসিওরেন্স কুলাউড়ার ইনচার্জ শাহিন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক ও ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদীন বাচ্চু।

চেক হস্তান্তর ও প্রশিক্ষণ কর্মশালায় কুলাউড়া সার্ভিস সেলের আইটি অফিসার মোঃ মাহবুবুল আলমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাহাঙ্গির আলম, আব্দুল মুহিত, আতাউর রহমান শিবলু, শিমুল আহমদ প্রমুখ।

উল্লেখ্য সভা শেষে রুপালী লাইফ ইনসিওরেন্স কুলাউড়া সার্ভিস সেলের দুইজন বীমা গ্রাহক কে মৃত্যুদাবী চেক হস্তান্তন করেন অতিথিবৃন্দ।বিজ্ঞপ্তি