Sun. Mar 7th, 2021

নিরাপত্তা চেয়ে সিলেট পুলিশ সুপারের কাছে বিশ্বনাথের আলাউদ্দিনের অভিযোগ

ডেইলি বিডি নিউজঃ নিজের আপন ভাইয়ের হত্যাকারীর হুমকিতে প্রাণ ভয়ে নিরাপত্তা চেয়ে সিলেটের পুলিশ সুপার বরাবারে অভিযোগ দাখিল করেছেন বিশ্বনাথ থানার লাল টেক গ্রামের মসকন্দর আলী ছেলে মো. আলাউদ্দিন। তিনি বুধবার (২৫ নভেম্বর) সিলেটের পুলিশ সুপার কার্যালয়ের এই অভিযোগ দাখিল করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, ২০১৮ সালের ২৫ মে মৃত ছিফাত উল্লাহর ছেলে ছিদ্দেক আলী, ছিদ্দেক আলীর ছেলে ইউসুফ, মিজান, মেয়ে রুশনা বেগম, হালিমা বেগম, স্ত্রী সাফিয়া বেগম, প্রতিবেশী আনসার আব্দুল জব্বার মিলে মোঃ আলাউদ্দিন এর বড় ভাই আনোয়ার আলীকে নির্মমভাবে হত্যা করে। উক্ত ঘটনায় বিশ্বনাথ থানার মোকদ্দমা নং- ২৪, তারিখ- ২৬/০৫/২০১৮ইং। (ধারাঃ ১৪৩/৩২৩/৩০২/ ১০৯/৩৪ দঃ বিঃ) দায়ের করেন নিহতের ছোট ভাই আলাউদ্দিন।

উক্ত মামলায় ছিদ্দেক আলী, ইউসুফ ও আনসার আত্মসমর্পন করেন এবং আব্দুল জব্বার, সাফিয়া বেগম, রুশনা বেগম, হালিমা বেগম ও মিজানকে গ্রেফতার করে বিশ্বনাথ থানা পুলিশ। পরে আসামী ইউসুফ ব্যতিত সবাই জামিনে মুক্ত হন। আসামীরা মামলা তুলে নিতে একের পর এক হুমকি ও হত্যার ভয়ভীতি প্রদর্শন করছেন নিহতের ছোট আলাউদ্দিন সহ তার পরিবারকে। তাদের হুমকিতে চলতি বছরের ১৫ নভেম্বর বিশ্বনাথ থানায় আবারো একটি সাধারণ ডায়রী করেন আলাউদ্দিন। যার নং ৭১০।

নিহতের ছোট ভাই আলাউদ্দিন ওসমানী হাসপাতালের আউট সোর্সিং বিভাগের একজন ওটি এটেনডেন্স হিসেবে কাজ করছেন। বর্তমানে তিনি ও তার পরিবারের সদস্যরা ভাই হত্যাকরীদের দ্বারা হুমকি-ধামকিতে নিরাপ্ততাহীনায় ভোগছেন।

এমতাবস্থায় আলাউদ্দিন ও তার পরিবারের সদস্যরা ভাই হত্যার বিচার ও নিজেদের প্রাণের নিরাপত্তা চেয়ে প্রশাসনের উর্ধ্বতন মহলের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। বিজ্ঞপ্তি