Thu. Feb 25th, 2021

দেশের কৃষক সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে সরকার: শামীমা শাহরিয়ার এমপি

ডেইলি বিডি নিউজঃ কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শামীমা শাহরিয়ার এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে কৃষক লীগ সারা দেশে কৃষকের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তিনি বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতার আসার পর থেকেই কৃষকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেততৃত্বাধীন সরকার প্রতিবছর শত-শত কোটি টাকা ভর্তুকি দেওয়ার ফলে কৃষকরা বিনামূল্যে কৃষি সরঞ্জাম, সার-কীটনাশক ও বীজ পাচ্ছে। এমনকি কৃষকদের দশ টাকার হিসাব খুলে বিনা জামানতে ঋণ দেয়া হচ্ছে। কারণ এ দেশ কৃষিনির্ভর দেশ। কৃষি বাঁচলে বাংলাদেশ বাঁচবে। আর কৃষিকে বাঁচাতে হলে কৃষককে বাঁচাতে হবে। সেজন্য কৃষকের সকল চাহিদা পূরণ করছে শেখ হাসিনা সরকার। বর্তমান সরকার মহা পরিকল্পনা নিয়ে দেশের কৃষক সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারা সমুন্নত রাখতে মুক্তিযুদ্ধের চেতনার সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
তিনি ২৯ নভেম্বর রোববার বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট মহানগর কৃষক লীগের উদ্যোগে বর্ধিত সভায় উদ্বোধকের বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর কৃষক লীগের সভাপতি ও কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরীর সভাপতিত্বে ও এডভোকেট আব্দুর রকিব বাবলুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কৃষক লীগের সহ সভাপতি দেওয়ান জয়নুল আবেদীন,প্রধান বক্তার বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড.মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা,বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ,সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক,কেন্দ্রীয় কৃষক লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো.জহির উদ্দিন লিমন, সহ অর্থ সম্পাদক রেজাউল হক রাসেল,অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর কৃষক লীগের সহ সভাপতি হোসেন আহমদ,ডা.বিজিত পাল, ডা. নজরুল ইসলাম ফারুকী,যুগ্ম সাধারণ সম্পাদক সুয়েব বক্স,শমসের সিরাজ সুহেল,কৃষক লীগ নেতা কয়েছ লুদী,এইচ আর শাকিল,মাজহারুল ইসলাম রুকন, সাহাবুদ্দিন,বিপ্লব আচার্য্য,সাহাজাল আহমদ,শাওন আহমদ, জমশেদ সিরাজ,আব্দুল মতিন,আজির উদ্দিন,মফিজুর রহমান মতি,আলী হায়দার রুমান, মো. রুকন উদ্দীন,আব্দুল হামীদ,শাহেদ আহমদ,ফজলুর রহমান, রেবাকা জাহান রুজি,ফারহানা বেগম হেনা
শেখ ফরিদা ইয়াছমিন হেপী,পাপরী রায়,মিন্টু রায় চৌধুরী,জাকারিয়া পল্লব প্রমুখ। বিজ্ঞপ্তি