Thu. Feb 25th, 2021

সিলেটে ২য় পর্যায়ের করোনা রোধে মহানগর যুবলীগের ফ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ

ডেইলি বিডি নিউজঃ দেশে ২য় পর্যায়ে করোনা সংক্রমন রোধে ও জনসচেতনতা সৃষ্টিতে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বুধবার (২ ডিসেম্বর) বেলা ১২ঘটিকার সময় সিলেট নগরীর আম্বরখানা পয়েন্টে অসহায়, সাধারণ পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে এই মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগ।

রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামীলীগের যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল ইসলাম খান নিখিলের আহ্বানে সাড়া দিয়ে করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকে এবং সরকার কর্তৃক লকডাউন ঘোষনা করার পর থেকে এখন পর্যন্ত আবারও সিলেট মহানগর যুবলীগ ২য় দফায় সর্বস্তরের অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

মাস্ক বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন,করোনা ভাইরাসে মানুষ এখনও আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন,সাধারণ খেটে খাওয়া মানুষ ঘরে বসে থাকলে তাদের আয়-রোজগার হবে না বিধায় রাস্তায় বের হয়ে জীবিকার জন্য কাজ করছেন। সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলাচল করতে হবে। সব সময় মাস্ক পরিধান করলে অন্তত কিছুটা হলেও এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে। করোনা ভাইরাস শুরুর পর থেকেই সিলেট মহানগর যুবলীগ প্রতিনিয়ত অসহায় মানুষের পাশে দাড়িয়েছে এবং জনগণের কল্যাণের জন্য সিলেট মহানগর যুবলীগ কাজ করে যাচ্ছে।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সিলেট মহানগর যুবলীগ সব সময় দেশের যেকোন সংকটময় সময়ে জনগণের পাশে থেকে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই ধরাবাহিকতায় আজকের এই মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ কার্যক্রম। আমাদের এ কার্যক্রমের ধারাবাহিকতা চলছে এবং আগামীতেও অব্যাহত থাকবে।

মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণকালে উপস্থিত ছিলেন, আনিসুজ্জামান আনিস,রিমাদ আহমদ রুবেল,আব্দুর রব সায়েম,হোসেন আহমদ বাবু,আফজল হোসেন,দেওয়ান মুরাদ হাসান,আজাদুর রহমান চঞ্জল,আবুল হোসেন, সুলতান মাহমুদ সাজু,নাজমুল ইসলাম চৌধুরী, এম.ইলিয়াসী দিনার,রুহুল আমিন,বাপ্পি দাস,টিটু চৌধুরী,রুপম আহমদ,এমদাদ হোসেন ইমু,সাকারিয়া হোসেন সাকির,রেজাউল করিম হাসান,ইসতিয়াক চৌধুরী পিন্টু,আমিনুল ইসলাম আমিন,আজাদ উদ্দিন,আকিল আহমদ,আব্দুল কাদির ইমন,সোহেল আহমদ বাবুল, সারওয়ার হোসেন চৌধুরী, জুবের আহমদ,রাফিউল করিম মাসুম,কামরানুল হক শিপু,আল-আমিন আরিয়ান, ফাহিম আহমদ,আরাফাত আহমদ, শেখ সোলেমান,হাফিজুর রহমান শিপলু, সাদিকুর রহমান সোহাগ,নূরুল ইসলাম প্রমুখ।