Wed. Mar 3rd, 2021

কাল নগরীর যেসব এলাকায় সকাল-সন্ধ্যা পর্যন্ত থাকবে না গ্যাস ও বিদ্যুৎ

ডেইলি বিডি নিউজঃ সিলেট নগরীতে আগামীকাল বৃহস্পতিবার ( ৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা গ্যাস ও বিদ্যুৎ থাকবে না।

শহরতলির খাদিমনগরস্থ ডিআরএস-এর রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামী ৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা দক্ষিণ সুরমা ছাড়া সিলেট মহানগরীর সব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে বলে জানিয়েছে জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ।

সোমবার (৩০ নভেম্বর) এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

তবে কারিগরি কারণে সিলেটে গ্যাস সরবরাহের ক্ষেত্রে এই ৮ ঘণ্টা সময়ের কম-বেশি হতেও পারে বলে জানিয়েছে জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ।

গ্যাস না থাকার দুর্ভোগের সাথে বিদ্যুৎও থাকবে না ওইদিন।

এদিন সিলেট নগরীর বেশ কিছু এলাকায় টানা ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহও বন্ধ থাকবে। বিষয়টি সোমবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ (বিউবো) সিলেট দপ্তরের নিয়ন্ত্রণাধীন ৩৩/১১ কেভি উপশহর উপকেন্দ্রের ৩৩ কেভি ফিডারের জরুরি মেরামত ও সংরক্ষণ এবং ৩৩ কেভি ফিডারের Right Of Way বরাবর গাছের শাখা-প্রশাখা কর্তন কাজের জন্য আগামী ৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা নগরীর বেশ কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হচ্ছে-শাহজালাল উপশহর,তেররতন, সাদাটিকর,শিবগঞ্জ,সেনপাড়া,টিলাগড়,লামাপাড়া, লাকড়ীপাড়া,সবুজবাগ,হাতিবাগ,রাজপাড়া, সোনারপাড়া, মজুমদারপাড়া,দর্জিপাড়া,খারপাড়া বালুচর,এমসি কলেজ রোড,মিতালী টিলা,আল-ইছলাহ আবাসিক এলাকা।

গ্রাহকদের এই সাময়িক অসুবিধার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।