Sat. Jan 16th, 2021

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নৌকা পেলেন সিপার উদ্দিন

সেলিম আহমেদ: অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ দীর্ঘ ১৭ বছর আগে বাংলাদেশ ছাত্রলীগ কুলাউড়া উপজেলার সফল আহবায়ক ছিলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার বিরোধী দলে থাকাকালে সন্ত্রাসী হামলা ও মামলার শিকার হয়েছিলেন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়েছিলেন অধ্যক্ষ সিপার উদিন আহমদ।

আজ ১৭ তারিখ শুক্রবার দলীয় কার্যালয়ে নির্বাচনী বোর্ডের মিটিং হয় বিকাল ৪ টার সময়। আওয়ামীলীগের নির্বাচনী বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদকে আওয়ামীলীগের মনোনীত কুলাউড়া পৌরসভার মেয়র প্রার্থী নৌকার কান্ডারি হিসাবে মনোনীত করা হয়।

এদিকে কুলাউড়া পৌরসভার মেয়র প্রার্থী আওয়ামীলীগ থেকে আরো দুই জন প্রার্থীর নাম আওয়ামীলীগের কেন্দ্রে দেয়া হয়েছিল তারা হলেন বর্তমান মেয়র শফিউল আলম ইউনুস মহালদার। তিনি গত নির্বাচনে আওয়ামীলীগের নৌকা না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে পৌরসভার নির্বাচনে জয়ী হয়েছিলেন,এই বার তিনিও আওয়ামীলীগ থেকে প্রার্থী হয়েছিলেন কিন্তু এই বারাও শফিউল আলম ইউনুসের। ভাগ্যে জোটেনি।

অন্যদিকে হঠাৎ করে আরেক প্রভাবশালী আওয়ামীলীগ নেতা শফি আলম তিনি ঘোষণা দেন কুলাউড়ার পৌরসভার মেয়র প্রার্থী। কিন্ত হঠাৎ সফি আলমের এই ঘোষনায় স্তব্ধ হয়েযায় কুলাউড়া পৌরবাসী কে হবে কুলাউড়া পৌর পিতা অধ্যক্ষ সিপার উদ্দিন,শফিউল আলম ইউনুস,সফি আলম। আজ ১৮ তারিখ তিনজনের সকল রাজনৈতিক কর্মকান্ড যাচাই বাছাই করে কেন্দ্রীয় আওয়ামীলীগের সিদ্ধান্ত অনুযায়ী সকল জল্পনাকল্পনা কাটিয়ে অধ্যক্ষ সিপার উদ্দিনকে নৌকার কান্ডারি হিসাবে দেওয়া হয়।