Sat. Jan 16th, 2021

কুলাউড়ায় নৌকার প্রার্থী সিপার উদ্দিনকে বরণ করলো উপজেলা আ’লীগ

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে বরণ করলো উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। নৌকার প্রার্থী সিপার উদ্দিন আহমদ দলীয় মনোনয়ন নিয়ে ১৯ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে কুলাউড়া রেলস্টেশনে নামলে কর্মী সমর্থকরা তাকে উষ্ণ অভ্যর্থনা জানান। এসময় কুলাউড়া রেলওয়ে স্টেশন থেকে আনন্দ মিছিল কুলাউড়া পৌর শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সম্মুখে এসে মিছিলটি শেষ হয়।

মিছিল শেষে সন্ধ্যা সাতটায় কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে পৌর আওয়ামীলীগ আয়োজিত সংক্ষিপ্ত পথসভায় নৌকার প্রার্থী মনোনয়নের চিঠি দলীয় নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন। এসময় দলীয় প্রার্থীকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। পৌর আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গৌরা দে’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেণু। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম সফি আহমদ সলমান,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম প্রমুখ। এসময় আ’লীগ, যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগ, কৃষকলীগ,তাঁতীলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় নৌকার প্রার্থী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উপজেলা শ্রমিক লীগের সাবেক যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ তাঁর বক্তব্যে দলীয় সভানেত্রী,প্রধানমন্ত্রী শেখ হাসিনা,আওয়ামীলীগ সংসদীয় বোর্ড,স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দ,জেলা, উপজেলা ও পৌর আ’লীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,পরিবর্তন,উন্নয়ন,পরিকল্পিত নিরাপদ নগরায়ন মূলমন্ত্রকে ধারণ করে কুলাউড়া পৌরসভাকে একটি আধুনিক শহর বিনির্মাণে আগামী ১৬ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। এসময় তিনি দলের সকল নেতাকর্মীদের কাছে বিগত দিনের সকল ভেদাভেদ ভুলে গিয়ে একযোগে নৌকার পক্ষে কাজ করার অনুরোধ জানান। এর আগে ১৮ ডিসেম্বর শুক্রবার আওয়ামীলীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় কুলাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে সিপার উদ্দিন আহমদের নাম ঘোষণা করা হয়। এছাড়া পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন কুলাউড়া পৌরসভার বর্তমান মেয়র, আওয়ামীলীগ নেতা শফি আলম ইউনুছ ও কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক নেতা শফিউল আলম শফি।

উল্লেখ্য,ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে কুলাউড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী বছরের ১৬ জানুয়ারি। মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ছিলো আজ ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র যাচাই বাছাই হবে ২২ ডিসেম্বর এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ হবে ৩০ ডিসেম্বর।