Wed. Mar 3rd, 2021

সিলেট অনলাইন প্রেসক্লাবের ফ্যামিলি নাইট-২০২০ অনুষ্ঠিত

গুলজার আহমদ হেলালঃ আনন্দ ও মনোমুগ্ধকর এক মিলনমেলা। সেই সাথে বার্ষিক আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এ উৎসব কে আরো প্রাণবন্ত করে তোলে।ছিল র্যফেল ড্র ও আকর্ষণীয় পুরস্কার।

আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত অনুষ্ঠানের সম্মানিত অতিথিবৃন্দ ও তাদের পরিবারবর্গ,ক্লাব পরিবারের সদস্যবৃন্দ ও তাদের পরিবারবর্গ এবং আগত শিল্পীদের নিয়ে একসাথে নৈশভোজ করেছি। লাল সবুজের ক্ষুদ্র উপহার দিয়ে অতিথিদের বরণ অনুষ্ঠানের সৌন্দর্য বাড়িয়ে দেয়। অনুষ্ঠানের সম্মানিত অতিথিবৃন্দ নির্ধারিত বিষয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

সিলেট অনলাইন প্রেসক্লাবের ফ্যামিলি নাইট অনুষ্ঠানে উপস্থিত থেকে আমাদেরকে কৃতার্থ করেছেন, সিলেট সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরী,সিলেটের মান্যবর বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি,বিজিবি সিলেট সেক্টর কমান্ডার কর্ণেল আমিরুল ইসলাম ও তাঁর সহধর্মিণীবাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম,সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিনহা, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, সিলেট চেম্বার সভাপতি এ টি এম শোয়েব,সিলেট উইমেন্স চেম্বার সভাপতি স্বর্ণলতা রায়, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন ও তাঁর সহধর্মিণী, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান ও তাঁর পরিবার,সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, ক্লাবের কোষাধ্যক্ষ মেহেদী কাবুলের সাবলীল উপস্থাপনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ। ক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল,সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মুহিত দিদার,তথ্য-প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী,কার্যকরী কমিটির সদস্য ফারহান বেগম হেনা ও মাসুদ আহমদ রনি আগত অতিথিদের অভ্যর্থনা জানান। সাংস্কৃতিক অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন সিলেট প্রতিদিন সম্পাদক সাজলু লস্কর ও নিরাপদ নিউজের সিলেট প্রতিনিধি জহিরুল ইসলাম মিশু।

সিটি মেয়র আরিফুল হক চৌধুরী অভিব্যক্তি প্রকাশ করে বলেন, এত বড় বড় সরকারী কর্মকর্তাদের একসাথে একই অনুষ্ঠানে বিগত এক যুগেও আমি কখনো দেখিনি।

আগত সম্মানিত অতিথিবৃন্দ সিলেটের সাংবাদিকতা অঙ্গনে সিলেট অনলাইন প্রেসক্লাব অসাধারণভাবে পেশাদারিত্ব বজায় রেখে কাজ করছে বলে অভিমত ব্যক্ত করেন। তারা অনলাইন গণমাধ্যম কর্মীদের প্রাণপ্রিয় এ সংগঠনের কার্যক্রমের ভূঁয়সী প্রশংসা করে বলেন,আগামী দিনের বিশ্বে একক নেতৃত্ব দিবে অনলাইন মিডিয়া। সব কিছু হারিয়ে গেলেও অনলাইন গণমাধ্যম টিকে থাকবে অনন্ত কাল, বেঁচে থাকবে চিরকাল।

অতিথিবৃন্দ সিলেট অনলাইন প্রেসক্লাবের শুভ কামনা করেন। সেই সাথে টেকসই সমৃদ্ধ বাংলাদেশ গড়তে গণমাধ্যমকর্মীদের এগিয়ে আসার আহবান জানান।
অতিথিবৃন্দকে সাথে নিয়ে অত্যন্ত হৃদ্যতা পূর্ণ অন্তরঙ্গ পরিবেশে গতকাল বুধবার নগরীর এক অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে পুরো অনুষ্ঠানটি আমরা উপভোগ করি।
লেখকঃ গুলজার আহমদ হেলাল,সহ-সভাপতি অনলাইন প্রেসক্লাব।