Sun. Mar 7th, 2021

এসএমপি ট্রাফিক বিভাগের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতঃ

ডেইলি বিডি নিউজি সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফের উপস্থিতিতে আজ সোমবার ০৪/০১/২০২১ এসএমপি,ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক অফিস,কনফারেন্স রুমে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

জ্যোতির্ময় সরকার,পিপিএম,অতিঃ উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক),এসএমপি,সিলেট এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন ফয়সল মাহমুদ,উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক),সএমপি,সিলেট।

সভায় বিশেষ অতিথী হিসেবে আরো উপস্থিত ছিলেনঃ
পরিতোষ ঘোষ,অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন),এসএমপি,সিলেট। বি এম আশরাফ উল্লাহ তাহের এডিসি,(মিডিয়া) এসএমপি,সিলেট।জ্যোতির্ময় সরকার,পিপিএম,অতিঃ উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক),এসএমপি,সিলেট। আবুল খয়ের,সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর),এসএমপি,সিলেট। মোঃ আশিদুর রহমান সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ),এসএমপি,সিলেট।

উক্ত কল্যাণ সভায় ট্রাফিক বিভাগে কর্মরত সকল পদবীর সদস্যগণ উপস্থিত ছিলেন। পুলিশ কমিশনার সবাইকে স্বাগত জানিয়ে যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্তকরণ এবং সড়কের প্রতিবন্ধকতা অপসারণে প্রশংসনীয় ভূমিকা রাখার জন্য প্রত্যেকে অভিনন্দন জানান। কল্যাণ সভায় পুলিশ কমিশনার উপস্থিত সকল অফিসার ও ফোর্সদের উত্থাপিত প্রস্তাব সমূহ মনযোগের সহিত শুনেন এবং ট্রাফিক বিভাগের সকল সদস্যদের ন্যায়-নিষ্ঠার সহিত দায়িত্ব পালনের জন্য অনুপ্রাণিত করেন।

তিনি বলেন ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ সদস্যরা বাংলাদেশ পুলিশের দৃশ্যমান ইউনিট। ট্রাফিক বিভাগের সদস্যগন সারাদিন রাস্তায় দায়িত্ব পালন করেন। সুতরাং তাদের কার্যক্রমের উপর পুলিশের ভাবমূর্তি নির্ভর করে। তাই ট্রাফিক পুলিশ সদস্যদের সততা এবং আন্তরিকতার সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশনা প্রদান করেন। হকার পুর্নবাসনে আন্তরিকতার সহিত দায়িত্ব পালনের করায় ট্রাফিক বিভাগে কর্মরত সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় ট্রাফিক পক্ষ ২০২০খ্রিঃ চলাকালীন সময়ে প্রশংসনীয় কার্যক্রমের জন্য টিআই/ নিখিল জীবন চাকমা ও সার্জেন্ট নাজমুল আলমকে প্রশংসাপত্র প্রদান করেন। তাছাড়া হকার পূর্ণবার্সনে প্রশংসনীয় ভূমিকা পালন করায় ০৯ জন ট্রাফিক ইন্সপেক্টর,১৫ জন সার্জেন্ট,০৩ জন টিএসআই,০৪ জন এএসআই,০৩ জন এটিএসআই,০২ জন নায়েক ও ২৪ জন কনস্টেবলকে প্রশংসাপত্র প্রদান করেন। এছাড়াও উক্ত সভায় ফোর্সদের প্রতি নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন পরিতোষ ঘোষ,অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন), এসএমপি,সিলেট ও ফয়সল মাহমুদ,উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক),এসএমপি,সিলেট।